পরী এখন ‘বিশ্বসুন্দরী’

0
510


জলসা প্রতিবেদক : ঢাকাই সিনেমার ‘গ্ল্যামার গার্ল’ বলা হয় পরীমণিকে। রূপে, গুণে সব দিক দিয়েই পরিপূর্ণ। এক কথায় বর্তমান প্রজন্মের ছেলেদের ক্রাশ এই নায়িকা। অভিনয় দিয়ে জায়গা করে নিয়েছেন কোটি ভক্তের মন। বড় পর্দার পাশাপাশি ব্যক্তিজীবনেও অনেকের কাছে প্রশংসার পাত্রী পরীমণি।

অল্পদিনের ক্যারিয়ারে অনেকগুলো চলচ্চিত্রে অভিনয় করেছেন পরী। তবে সর্বশেষ তার অভিনীত ‘স্বপ্নজাল’ ছবিটি দিয়ে বেশ আলোচনায় আসেন তিনি। শুধু তাই নয় এই ছবি দিয়েই নায়িকা থেকে অভিনেত্রী তকমা পেয়েছেন পরী। আর তাই তো এখন বেশ বেছে বেছে ভালো গল্পের কাজ করতে চান পরী। যার অংশ হিসেবে সম্প্রতি ‘বিশ্বসুন্দরী’ শিরোনামের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন এই গ্ল্যামার গার্ল।

ছবিটিতে পরীমণির সাথে জুটি বেঁধেছে বর্তমান সময়ের ঢাকাই চলচ্চিত্রের অন্যতম প্রিয় মুখ সিয়াম আহামেদ। ‘বিশ্বসুন্দরী’ শিরোনামের ছবিটি পরিচালনা করবেন চয়নিকা চৌধুরী। নির্মাতা হিসেবে ছোট পর্দায় বেশ অনেক দিন ধরেই নাটক নির্মাণ করে আসছেন তিনি তবে চলচ্চিত্রে এটিই তার প্রথম নির্দেশনা।

প্রথমবারের মতো চলচ্চিত্র নির্মাণ নিয়ে চয়নিকা চৌধুরী বলেন, ‘আমি সব সময় প্রেম ও ভালোবাসার নাটক নির্মাণ করেছি। আমার প্রথম ছবির গল্পও ভালোবাসার। অসম্ভব সুন্দর গল্প।’

নায়িকা পরীমণিকে নিয়ে চয়নিকা চৌধুরী বলেন,‘বর্তমান সময়ে যে সব নায়িকা বাংলা চলচ্চিত্রে আছে তাদের মাঝে আমার দৃষ্টিতে পরীমণি রুপে ও গুনে অসাধারণ। আমার চলচ্চিত্রের নাম ‘বিশ্বসুন্দরী’। আর এই নামের সাথে পরীমণির বিকল্প নেই বললেই চলে।’

ছবিতে পরী-সিয়াম ছাড়াও আরো অভিনয় করবেন সুবর্ণা মুস্তাফা, আনন্দ খালেদ, মনিরা মিঠু প্রমুখ।

‘বিশ্বসুন্দরী’ ছবিটি প্রযোজনা করছে সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড। আগামী ঈদের পর ছবির শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন চয়নিকা চৌধুরী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here