পাইকগাছা প্রেসক্লাবে ব্যবসায়ী আনোয়ারের ফাইল কেবিনেট প্রদান

0
505

বাবুল আক্তার : পাইকগাছা প্রেসক্লাবে ফাইল কেবিনেট প্রদান করেছেন গ্রাম ডাক্তার কল্যাণ সমিতি ও বিসিডিএস সমিতির সভাপতি ডাঃ মোঃ আনোয়ার হোসেন। তিনি রোববার সকালে ফাইল কেবিনেটটি প্রেসক্লাব নেতৃবৃন্দের নিকট হস্তান্তর করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, প্রেসক্লাবের সভাপতি এ্যাডঃ এফএমএ রাজ্জাক, শিব্সা সাহিত্য অঙ্গনের সভাপতি সুরাইয়া বানু ডলি, কাউন্সিলর আসমা আহমেদ, কবিতা দাশ, শিক্ষক জিন্নাতুন্নেছা পান্না, মমতাজ পারভীন মিনু, প্রভাষক বজলুর রহমান, সাংবাদিক মোঃ আব্দুল আজিজ, এম মোসলেম উদ্দীন আহমেদ, এন ইসলাম সাগর, এসএম বাবুল আক্তার, এসএম আলাউদ্দীন সোহাগ ও আলাউদ্দীন রাজা সহ প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ।
পাইকগাছার ঘোষাল গ্রামে বসত ঘরে আগুন; পুলিশের ঘটনাস্থল পরিদর্শণ
পাইকগাছা ব্যুরো ॥
পাইকগাছার পল্লীতে একটি বসত ঘর আগুনে পুড়ে গেছে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনা স্থল পরিদর্শণ করেছে। ঘটনাটি বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার ঘোষাল গ্রামে।
জানা যায়, পাইকগাছার ঘোষাল গ্রামের মৃত্যু ফেরাজতুল্যার পুত্র ইমদাদুল হক সরদারের একই গ্রামে তার চাচাত ভাই ফারুকের নিকট থেকে জমি ক্রয় করে সেখানে একটি বসত ঘর নির্মান করে। উক্ত জায়গা নিয়ে ইতিপূর্বে মামলা হামলা পর্যন্ত গড়ায়। গত বৃহস্পতি বার গভীর রাতে কে বা কারা উক্ত ঘরটিতে আগুন ধরিয়ে দেয়।এর পর ইমদাদুলের অজান্তে পার্শ্বপর্তী লোকজন আগুন নেভায়। এতে ইমদাদুলের ঘরের বেড়া, খাট ওআসবাব পত্র পুড়ে যায়। সংবাদ পেয়ে ঐ রাতেই পুলিশ ঘটনা স্থল পরিদর্শণ করে। কিন্তু অবাক হলেও সত্য পুলিশ ঘটনা স্থলে যেয়ে ইমদাদুলকে তার স্থায়ী বসতবাড়ীতে যেয়ে ঘুম থেকে ডেকে তোলে। ইমদাদ আগুন লাগা বা আগুন নেভানো সম্পর্কে কিছুই জানে না। তাহলে প্রশ্ন কে ঘরে আগুন দিল? এ বিষয় নিয়ে এখনও ধোয়াশা কাটেনি সাধারণ জনগনের মনে।এলাকার সচেতন মহল সঠিক তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহনের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here