পাটকেলঘাটায় সাতক্ষীরা-১(তালা -কলারোয়া) আসনে দলীয় প্রার্থীকে মনোনয়নের দাবিতে বিশাল সমাবেশ অনুষ্ঠিত

0
631

মো.রিপন হোসাইন,পাটকেলঘাটা : সাতক্ষীরা-১ তালা-কলারোয়া আসনটি নিয়ে অনেকটা চলে আসছে জেলার রাজনীতি । এ আসন থেকে বার বার আওয়ামীলীগের প্রার্থীরা এমপি নির্বাচিত হয়েছেন। এ আসন আওয়ামীলীগের ঘাটি হিসেবে পরিচিতি।
এখানে কোন শরিক দলকে আর এমপি হিসেবে দেখতে চায় না আওয়ামীলীগের তৃনমূলের নেতা কর্মিরা । মাননীয় প্রধান মন্ত্রীর দৃষ্টি আকর্ষন করে সমাবেশে তালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান তালা উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ইখতিয়ার হোসেন বলেন আর নৌকা শরীক দলকে দিতে চাই না, প্রয়োজনে আন্দোলনের মাধ্যমে আমাদের নায্য দাবি আদায় করে নেওয়া হবে । দশম জাতীয় সংসদ নির্বাচনে শরীক দলকে মনোনয়ন দেওয়ায় এ আসনে তৃনমূল আওয়ামীলীগের মধ্যে কোন্দল সৃষ্টি হয়েছে যা তালায় নেতাকর্মিদের মাঝে বহিঃপ্রকাশ ঘটল। সারা দেশে উন্নয়নে এগিয়ে গেলেও এ জনপদে চোখে পড়ার মত কোন উন্নয়ন হয়নি । তালা-কলারোয়া তৃনমূল আওয়ামীলীগ আজ দলীয় প্রার্থীর মনোনয়নের দাবিতে একত্রিত হয়েছে। তাদের একটাই দাবি দলীয় প্রার্থীকে মনোনয়ন দিবেন। শরিক দলের এমপি তৃণমূলের নেতা কর্মিকে উপেক্ষা করে নিজ দলের কর্মিদের খুশি করেছেন । তাদের একটা দাবি বাংলাদেশ আওয়ামীলীগে প্রার্থীকে এ আসন থেকে মনোনয়ন দিতে হবে , না হলে প্রয়োজনে মানববন্ধনসহ কঠোর আন্দোলন জন্য মাঠে নামার হুশিয়ারী দিয়েছেন বক্তরা । খেশরা ইউনিয় পরিষদের চেয়ারম্যান রাজিব হোসেন রাজু বলেন,২৫’শ ভোটের মালিককে বিগত সংসদ নির্বাচনে আওয়ামীলীগের নেতাকর্মিরা সংসদ সদস্য নির্বাচিত করেছিল । বিনিময়ে আ’লীগের কর্মিরা লাঞ্চিত হয়েছে ,লাভবান হয়েছে তার নিজের দলের কর্মিরা । তালার মানুষের প্রানের দাবির প্রতি একাত্বতা প্রকাশ করে সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনে দলীয় প্রার্থীকে মনোনয়ন দেওয়া জন্য প্রধান মন্ত্রীর প্রতি আকুতি জানিয়েছেন।
রবিবার বিকাল ৩টায় পাটকেলঘাটা শহীদ সম আলাউদ্দীন চত্তরে তালা উপজেলা ইউপি চেয়ারম্যান ও ১২ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদকের উদ্দ্যেগে সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
ইউপি চেয়ারম্যান মো. মতিয়ার রহমানের সভাপতিত্বে সরুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশ্বাস আতিয়ার রহমানের পরিচালনায় আওয়ামীলীগের দলীয় প্রার্থীকে মনোনয়নের দাবিতে বিশাল সমাবেশ বক্তব্য রাখেন
তারা উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এড. সাবেক চেয়ারম্যান অধ্যাপক সন্তোষ কুমার বিশ্বাস, শেখ আব্দুস সামাদ জেলা আওয়ামীরগি নেতা বিশ্বাস জাহ্ঙ্গাীর আলম, ইসলামকাটি ইউনিয়নের সভাপতি ইউপি চেয়ারম্যান অধ্যাপক সুভাষ চন্দ্র সেন,মাগুরা ইউনিয়নের সভাপতি ইউপি চেয়ারম্যান গনেশ দেবনাথ,তালা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ইউপি চেয়ারম্যান প্রভাষক রাজিব হোসেন রাজু, তালা উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক খলিল নগর ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান রাজু, কুমিরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইউপি চেয়ারম্যান আজিজুল ইসলাম,ধানদিয়া ইউনিয়নের সভাপতি ডাঃ শহিদুল ইসলাম,সাধারন সম্পাদক মাষ্টার শহীদুল ইসলাম,নগরঘাটা ইউনিয়ন আওযামীলীগের সভাপতি স.ম আক্তারুল আলম, খলিষখালী ইউনিয়নের সাধারন সম্পাদক সমীর কান্তি দাস,খেশরা ইউনিয়নের সাধারন সম্পাদক আল মামুন তাজ,মাগুরা ইউনিয়নের সাধারন সম্পাদক আব্দুল হান্নান, মাহবুব হোসেন মিন্টু,স্বজল নন্দী,প্রেসক্লাবের সভাপতি শেখ জহুরুল হক,স্বেচ্ছা সেবকলীগ নেতা পাইলট,আনোয়ার,সহ তালা উপজেলার বিভিন্ন ইউনিয়নের সভাপতি সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here