পিবিআই যশোর কর্তৃক নড়াইল লোহাগড়ায় হত্যাসহ ডাকাতি মামলার রহস্য উদঘাটন আসামী গ্রেফতার।

0
139

নিজস্ব প্রতিবেদক : পিবিআই যশোর জেলার আভিযানিক দল গত সোমবার ডাকাতি ও হত্যা মামলার আসামি নড়াইলের লোহাগড়া থানার উলা গ্রামের বাদশা মেখের পুত্র জিল্লুর রহমান @ জিল্লু (২৪) কে জনৈক হৃদয় চৌকিদার এর বাড়ির সামনে হতে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।
এর আগে পিবিআই বিভিন্ন সময়ে উক্ত মামলার অভিযুক্ত তিন জন আসামি সজিব খান, মনিরুর মোল্যা ও তুষার শেখ কে গ্রফতার করে এবং তারা আদালতে ১৬৪ ধারায স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।
মামলার বিবরণে প্রকাশ, নড়াইল জেলার লোহাগড়া থানার মশাঘুনি গ্রামে বাড়িতে ঘুমিয়ে ছিল। ঘুমিয়ে থাকাকালিন সময়ে
নুরুল ইসলাম শেখ, সাং-নোয়াগ্রাম, পোঃ কোলা দিঘলিয়া, থানা-লোহাগড়া, জেলা-নড়াইল, এ/পি সাং-মশাঘুনি, থানা-লোহাগড়া, জেলা-
নড়াইল বর্তমান ঠিকানা মহাঘুনি বাড়িতে ঘুমিয়ে ছিল। তার ঘুমিয়ে থাকাকালীন সময়ে অজ্ঞাতনামা চোরেরা কৌশলে বাড়ির দক্ষিণ পাশের্^র গ্রিল ভেঙ্গে তার ঘরে প্রবেশ করে। তার ঘরে থাকা আলমারী খোলার চেষ্টাকালে ভিকটিমের ঘুম ভেঙ্গে গেলে অজ্ঞাতনামা চোরেরা তাদের হাতে থাকা ছ্যান দা দিয়ে মাথার উপরে কোপ মেরে পালিয়ে যায় এবং ভিকটিমও জখম অবস্থায় চোর চোর বলতে বলতে তাদের পিছু
ধাওয়া করে। কিছুক্ষণ পর সে মাটিতে পড়ে যায়। উ৩ ঘটনা ভিকটিমের স্ত্রী অরিন বেগম তার পরিবারের সকলকে জানালে তারা ভিকটিমের চিকিৎসার জন্য লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে তার জখম গুরুতর দেখে তাদের পরামর্শে ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসাপাতাল খুলনায় ০২ দিন চিকিৎসার পর ভিকটিমের কোন উন্নতি না হলে তারা জাপান বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতাল,ঢাকায় নিয়ে যায় এবং চিকিৎসাধীন অবস্থায় ইং ১৭-০২-২০১৬ তারিখ দিবাগত রাত ১১.০৫ ঘটিকার সময় ভিকটিম মৃত্যুবরণ করে।