প্রচন্ড গরমে শীতল পানি বিতরণ করে রোজাদারদের মন জয় করেছে আইডি।

0
345

মোঃদেলোয়ার হুসাইন: প্রচণ্ড গরমে রোজাদারদের জন্য শীতল পানি বিতরণ করছে যশোরের আইডিয়া সমাজকল্যাণ সংস্থা। প্রতিদিন বিকেল থেকে ইফতারের সময় পর্যন্ত ভ্যানে করে পানির ট্যাংক নিয়ে এ পানি বিতরণ করা হচ্ছে।রমজানের প্রথম দিন থেকে রোজাদারদের এভাবেই বিনামূল্যে ঠান্ডা পানি বিতরণ করে আসছেন যশোর শহরের খড়কি এলাকার আইডিয়া সমাজকল্যাণ সংস্থার সদস্যরা। প্রতিদিন বিকেল হলে তারা পানি বিতরণে বেরিয়ে পড়েন। ইফতারির সময় পর্যন্ত চলে তাদের এ পানি বিতরণ। আইডিয়ার এসব তরুণ-তরুণী শিক্ষার্থী। লেখাপড়া করেন যশোরের বিভিন্ন কলেজ ও বিশ্ববিদ্যালয়ে।
প্রতিদিন বিকেল থেকে পানি বিতরণ শুরু হয়। প্রথমে শহরের জিলা স্কুল মোড়ে পানি বিতরণ করা হয়। বিকেল ৪টা ৪৫ মিনিট থেকে ৬টা পর্যন্ত এখানে বিতরণ চলে। এরপর খড়কি জেবিন মোড়ে ৬টা থেকে ৬টা ১৫ মিনিট পর্যন্ত পানি বিতরণের পর ইফতারির সময় পর্যন্ত খড়কি পীরবাড়ি মসজিদের সামনে পানি বিতরণ করেন আইডিয়ার সদস্যরা
স্থানীয় কয়েকজন বাসিন্দা জানান, কলেজের ছেলে-মেয়েরা এভাবে ভ্যানে করে পানি নিয়ে মানুষের সেবা করছে। এটি অনেক ভালো একটি কাজ। এর মাধ্যমে রোজাদাররা যেমন উপকৃত হচ্ছেন তেমনি ছেলেমেয়েরাও সামাজিক কাজে উদ্বুদ্ধ হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here