প্রেমিকা ইউলিয়াকে আংটি পরালেন সালমান!

0
316

বিনোদন ডেস্ক : সালমান কার সঙ্গে প্রেম করছেন? কবে বিয়ে করছে? এ সব নিয়ে জল্পনা- কল্পনার শেষ নেই। তবে শেষ পর্যন্ত কি রোমান মডেল ইউলিয়া ভান্তুরের হাতেই আংটি পরিয়ে দিলেন সালমান? সম্প্রতি এমন গুঞ্জনই শোনা যাচ্ছে।

সালমানই হলেন বলিউডের ‘মোস্ট এলিজিবল ব্যাচেলর’। শোনা যায়, সালমান নাকি এই মুহূর্তে রোমানিয়ান গার্লফ্রেন্ট ইউলিয়ার সঙ্গে প্রেম করছেন। আর সালমানের মা সালমা খানও নাকি চান তার ছেলে এবার বিয়ে করুক। তবে সালমান কি তার মায়ের স্বপ্ন পূরণ করবেন?

বিশেষ সূত্রে খবর, সালমান নাকি সম্প্রতি ইউলিয়াকে তার ৩৯ এর জন্মদিনে একটি হীরার আংটি উপহার দিয়েছেন। আর এরপর থেকেই প্রশ্ন উঠতে শুরু করেছে তবে কি সালমান ইউলিয়ার সঙ্গেই শেষ পর্যন্ত বিয়ের পিঁড়িতে বসবেন?

সালমান খানের জীবনে অবশ্য প্রেমিকার সংখ্যা কম নয়। সঙ্গীতা বিজলানি থেকে ঐশ্বরিয়া রাই, ক্যাটরিনা কাইফ সকলের সঙ্গে সম্পর্কে থাকাকালীন সালমানের বিয়ের জল্পনা তৈরি হয়েছিল।

তবে বলিউডের ‘ভাইজান’ বিয়ে করছেন এটা এখনও স্বপ্নই থেকে গিয়েছে। শোনা যায়, বলিউড অভিনেত্রী সঙ্গীতা বিজলানির সঙ্গে বিয়ে ঠিক হয়েছিল সালমান খানের।

সব কিছু পরিকল্পনা মতই চলছিল। দুই পরিবারের লোকজন বিয়ের জন্য প্রস্তুতি নিতেও শুরু করেছিলেন। এমনকী, অতিথিদের আমন্ত্রণের জন্য কার্ডও ছাপা হয়েছিল। কিন্তু শেষে এসে বিয়ে ভেঙে যায়। শোনা যায়, সে সময় নাকি সালমানের সঙ্গে বলিউডের অন্য কোনো নায়িকার সম্পর্ক রয়েছে বলে জানতে পারেন সঙ্গীতা।

তাই তিনি বিয়ে ভেঙে দেন কিন্তু এর সবই গুঞ্জন। এরপর সালমানের সঙ্গে ঐশ্বরিয়া, পরবর্তীকালে ক্যাটরিনার সম্পর্ক ও বিচ্ছেদের ঘটনাও সকলেরই জানা। এখন দেখা যাক, ইউলিয়ার সঙ্গে সালমানের সম্পর্ক কোন পথে যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here