ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি: এজেন্ট ব্যাংকিং উদ্বোধনেই ভোগান্তির শিকার এলাকাবাসী

0
628

নিজস্ব প্রতিবেদক
নড়াইলের লোহাগড়ায় ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের এজেন্ট ব্যাংকিং উদ্বোধনী অনুষ্ঠানে চরম ভোগান্তির শিকার হয়েছে এলাকাবাসী। মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) সকাল ১১ টায় উপজেলার মানিকগঞ্জ বাজারে এজেন্ট ব্যাংকিং শাখা উদ্বোধন করা হবে বলে প্রচার করে কর্তৃপক্ষ। মফস্বল এলাকায় ব্যাংকিং সেবা পাওয়ার আশায় নির্ধারিত সময়ের পূর্বেই সভাস্থলে উপস্থিত হন শতাধিক সুধীজন। ভাধুরে খরাতাপ ও ভ্যাপসা গরম উপেক্ষা করে উদ্বোধনের প্রহর গুনতে থাকে এলাকাবাসী। সকাল ১১টায় অনুষ্ঠান শুরু হওয়ার কথা থাকলেও বেলা ১২টায়ও শুরু করতে পারেনি কর্তৃপক্ষ।
সূত্রে জানা যায়, উর্দ্ধতন ব্যাংক কর্মকর্তাগণ দেরিতে আসায় এ দুরাবস্থার সৃষ্টি হয়। ফলে ব্যাংক কর্মকর্তাদের উপস্থিতি না হওয়ায় অনুষ্ঠান নির্ধারিত সময়ে শুরু করতে পারেনি কর্তৃপক্ষ।
সভাস্থলে উপস্থিত বুলবুল হাসান, আব্দুল আলিম, মো: মিজান মোল্যা বলেন, অতিথিরা দেরি করে এসেছে, গরমের মধ্যেও দীর্ঘক্ষণ বসে থাকতে বাধ্য হয়েছি।
ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের লোহাগড়া শাখা ব্যবস্থাপক মো: জাহিদুল আলম কিবরিয়া বলেন, অতিথিরা অনুষ্ঠানে দেরিতে আসার কারনে যথা সময়ে উদ্বোধন করতে পারিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here