বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে লালের হ্যাট্রিকে যশোর পৌরসভার জয়

0
356

নিজস্ব প্রতিবেদক : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্ধ্ব-১৭) যশোর জেলা পর্যায়ের খেলায় চ্যাম্পিয়ন হয়েছে যশোর পৌরসভা। বৃহস্পতিবার যশোর শামস্ উল হুদা স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় তারা ৩-১ গোলে ঝিকরগাছা উপজেলাকে পরাজিত করে। যশোর পৌরসভার হয়ে হ্যাট্রিক গোল করেছে আরিফ হোসেন লাল।
খেলার প্রথম মিনিট থেকে আধিপত্য বিস্তার করে খেলা যশোর পৌরসভা। প্রথম মিনিটে স্বাধীনের পাস থেকে ঝিকরগাছার গোলরক্ষক কিরণ কর্ণারের মাধ্যমে দলকে রক্ষা করে। খেলার ১০ মিনিটে আরিফ হোসেন লালের বাঁ পায়ের দুর্দান্ত শটে ১-০ গোলে এগিয়ে যায় যশোর পৌরসভা। প্রথমার্ধের আরো কয়েকটি আক্রমন করলেও তা থেকে গোল আদায় করতে ব্যর্থ হয় যশোর পৌরসভা।
দ্বিতীয়ার্ধের শুরু থেকে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করে ঝিকরগাছ। এরই ধারাবাহিকতায় দ্বিতীয়ার্ধের ৫মিনিটে গোলের দেখা পায় ঝিকরগাছা। সাজ্জাদ হোসেন রিয়াদের গোলে সমতা ফেরে তারা। এর ৩ মিনিট পর কর্ণারের বিনিময়ে দলকে রক্ষা করে যশোর পৌরসভার গোলরক্ষক নাসিম। এই টনিকে আবার ম্যাচে ফিরে আসে যশোর পৌরসভা। ৪৯ মিনিটে অফসাইটের কারণে যশোর পৌরসভার একটা গোল বাতিল হয়। খেলার ৬৫ মিনিটে ঝিকরগাছার সাজ্জাদ সহজ গোলের সুযোগ নষ্ট করে। মাসুদ পারভেজের পাসে পাঁ ছোঁয়াতে ব্যর্থ হয় সাজ্জাদ। কাউন্টার এ্যাটাক থেকে নিজের দ্বিতীয় গোলের পাশাপাশি দলকে ২-১ গোলে এগিয়ে নেয় আরিফ হোসেন লাল। অতিরিক্ত সময়ে নিজের হ্যাট্রিক পূর্ন করেন আরিফ হোসেন লাল। আরিফ হোসেন লাল ম্যাচ ও টুর্নামেন্টের সেরা এবং সর্বোচ্চ গোল দাতা নির্বাচিত হয়েছে।
যশোরের জেলা প্রশাসক আব্দুল আওয়াল বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) হুসাইন শওকত, ডিডিএলজি নূরে আলম সিদ্দিকী, যশোর পৌরসভার মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু, সাবেক জেলা ক্রীড়া কর্মকর্তা ইফতেখার আলম, ক্রীড়া কর্মকর্তা খালিদ জাহাঙ্গীর, পৌর সচিব আজমল হোসেন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান সুলতান মাহমুদ বিপুল, পৌর কাউন্সিল মকসিমুল বারী অপু, এনডিসি প্রীতম সাহা, যশোর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপু। অনুষ্ঠানটি পরিচালনা করেন এবিএম আখতারুজ্জামন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here