বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের অসমাপ্ত ৩৭শ’ আতœজীবনী লুটসহ বেনাপোল পৌর আওয়ামীলীগ অফিস ভাংচুর ও লুটপাট

0
543

বিশেষ প্রতিনিধি : বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের অসমাপ্ত ৩৭শ’ আতœজীবনী লুট সহ বেনাপোল পৌর আওয়ামীলীগের অফিস ভাংচুর ও লুটপাট চালিয়েছে দুর্বৃত্তরা। বঙ্গবন্ধু ও শেখ হাসিনাসহ সজিব ওয়াজেদ জয়ের ছবি ভাংচুর,টিভি কম্পিউটার সিসি ক্যামেরা ও অফিসের আসব্পাত্র ভাংচুর ও লুটপাট চালিয়েছে তারা। বুধবার সকালে যশোর পুলিশ এ এসপি সার্কেল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তবে কাউকে আটক করতে পারেনি তারা।
স্থানীয়রা জানান,মঙ্গলবার দিবাগত গভীর রাতে কে বা কাহারা পৌর আওয়ামীলীগের অফিসের তালা ভেঙে ভিতরে প্রবেশ করে তান্ডব চালায়। ভাংচুর ও লুটপট করা হয়। অফিসের সামনে গ্লাস ভাংচুর সহ বিভিন্ন মূল্যবান আসবাপত্র লুট ও ভাংচুর করা হয়।
শার্শা উপজেলা আওয়ামীলীগ-দফতর সম্পদক আজিবর রহমান ও স্থানীয় নেতা কর্মিরা জানানএকটি দৃষ্টি নন্দন ও সজানো গোছানো অফিস ভাংচুর করা হয়েছে। পুলিশ অনুসন্ধান করলে বেরিয়ে আসবে ঘটনা। দু:খ ও ক্ষোভ প্রকাশ করেন তারা।
দলীয় কার্য্যালয়টি ছিল বঙ্গবন্ধুর আদর্শের রাজনৈতিক পাঠাগার-দু:স্কৃতিকারীরা তছনছ করেছে। যারা আওয়ামীলীগ করে তারা এমন ন্যাক্কার জনক কাজ করতে পারেনা। দু:স্কৃতিকারীদের গ্রেফতার দাবী করেন তারা।
স্থানীয় কাউন্সিলর রাশেদ আলী ও পৌর আওয়ামীলীগ নেতা মো: মধু জানান,বঙ্গবন্ধুর আদর্শভিত্তিক রাজনৈতিক পাঠশালা-দলীয় কার্যালয়টিতে যারা হামলা ও ভাংচুর চালিয়েছে তারা দেশরতœ শেখ হাসিনার স্বপ্ন ও সোনার দেশ গঠনের বাধাগ্রস্ত করার চেষ্টা চালিয়েছে। এদেরকে আইনী আওতায় আনার জন্য প্রধান মন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেছেন দলীয় নেতাকর্মিরা। পৌর মেয়র আশরাফুল আলম লিটন বলেন,জামাত বিএনপি থেকে দলে আসা নেতা কর্মিরা এধরনের ঘটনা ঘটিয়েছে। এদেরকে দৃষ্টান্তমূলক শাস্তি হওয়া দরকার।
যশোর পুলিশের সার্কেল-এএসপি সোহেল আহম্মেদ বলেন,ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে আলামত জব্দ সহ প্রকৃত ঘটনা উদঘাটনে চেষ্টা করা হচ্ছে। ঘটনার সাথে যে কেহ জড়িত থাকুক না কেন তাদেরকে আইনী আওতায় আনা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here