“বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কর্ম,আদর্শ জাতির মাঝে চিরকাল বেচে থাকবে”-এমপি আফিল উদ্দীন

0
378

আরিফুজ্জামান আরিফ : শার্শার সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দীন বলেছেন, বঙ্গবন্ধুর জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না। তিনি বাঙ্গালির মুক্তির সংগ্রামের অবিসাংবাদিত নেতা। তার সাহসী ও আপসহীন নেতৃত্বে অনুপ্রেরিত হয়েই পাকিস্থানি ঔপনিবেশিক শাসনের বিরুদ্ধে স্বাধীনতা সংগ্রামে ঝাপিয়ে পড়ে ছিল বীর বাঙালি। তিনি বাঙালির চিরন্তন প্রেরণার উৎস। তার কর্ম আদর্শ জাতির মাঝে চিরকাল বেচে থাকবে।

শনিবার বিকালে শার্শার বাগআঁচড়ায় আওয়ামীলীগ আয়োজিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইন্জিনিয়র আবুল কালামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক চেয়ারম্যান ইলিয়াছ কবির বকুলের সার্বিক ব্যবস্থাপনায় এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ, উপজেলা মহিলা ভাইচ চেয়ারম্যান আলেয়া ফেরদৌস, উলাসী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি চেয়ারম্যান আলহাজ্ব আয়নাল হক, কায়বা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি চেয়ারম্যান হাসান ফিরোজ আহম্মেদ টিংকু, সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম, নিজামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম, শার্শা ইউনিয়নের চেয়ারম্যান সোহারাব হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ইয়াকুব হোসেন বিশ্বাস, যুগ্ন-সাধারণ সম্পাদক সাখওয়াত হোসেন, আওয়ামীলীগ নেতা মিজানুর রহমান মন্ডল, আসাদুুল ইসলাম মেম্বর, ইদ্রীস আলী সর্দার, মোজাম গাজী মেম্বর, আবু তালেব মেম্বর, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হাসান তুতুল, যুবলীগ নেতা মহিদুল ইসলাম, কলেজ ছাত্রলীগের সভাপতি অহিদ হাসান, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আহসান হাবীব পল্টু ও সাধারণ সম্পাদক মেহেদী হাসান অপু প্রমুখ।

এর পূর্বে এমপি আফিল উদ্দীন বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন।

আলোচনা শেষে ৯৯ পাউন্ড কেক কেটে জন্মদিনের অনুষ্ঠানের শুভ সূচনা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here