বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকর করা হবে -জেলা পরিষদ চেয়ারম্যান

0
313

নিজস্ব প্রতিবেদক, পাইকগাছা: খুলনা জেলা পরিষদ চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেখ হারুনুর রশীদ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পলাতক খুনিদের দেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকর করার জন্য সরকারের চেষ্টা অব্যাহত আছে।

তিনি মঙ্গলবার বিকেলে পাইকগাছা পৌরসভার শহীদ মিনার চত্ত্বরে পৌর মেয়র সেলিম জাহাঙ্গীরের সভাপতিত্বে অনুষ্ঠিত ৪২তম জাতীয় শোক দিবসের আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি আরো বলেন, বঙ্গবন্ধুর লক্ষ্য উদ্দেশ্য অর্থনৈতিক মুক্তির জন্য তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছে।

ইতোমধ্যে অর্থনৈতিক, শিক্ষা, বিজ্ঞান প্রযুক্তিতে দেশ অনেক দূর এগিয়ে গেছে। সকল ভেদাভেদ দূর করে দলীয় নেতাকর্মীদের সুসংগঠিত হয়ে আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে সাংগঠিক কর্মকান্ড চালিয়ে যাওয়ার নির্দেশ দেন।

প্রভাষক মাসুদুর রহমান মন্টুর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, সাবেক সাংসদ ও জেলা আ’লীগ সহ-সভাপতি এ্যাডঃ সোহরাব আলী সানা, এএফএম মাকসুদুর রহমান, গাজী মোহাম্মদ আলী, সাংগঠনিক সম্পাদক কামরুজ্জামান জামাল, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. শেখ মোহাঃ শহীদ-উল্লাহ, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক অধ্যাপক নিমাই রায়, মহিলা আ’লীগ সম্পাদক হালিমা ইসলাম, জেলা সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান রশীদুজ্জামান, জেলা পরিষদ সদস্য আঃ মান্নান গাজী ও জয়ন্তী রানী সরকার।

উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান কওসার আলী জোয়াদ্দার, আমীর আলী গাইন, দিবাকর বিশ্বাস, রিপন মন্ডল, কে,এম, আরিফুজ্জামান তুহিন, সাবেক ইউপি চেয়ারম্যান মুনছুর আলী গাজী, আখতারুজ্জামান সুজা, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ লুৎফর রহমান, আনিছুর রহমান মুক্ত, জাফর মোল্লা, জামির হোসেন, বিধান রায়, পাইকগাছা ও কয়রার ছাত্রলীগ সভাপতি মশিউর রহমান, মেহেদী হাসান প্রমুখ।

এর আগে সকালে জেলা পরিষদ চেয়ারম্যানকে কপিলমুনির হরিঢালীতে বহু দলীয় নেতাকর্মী তাকে স্বাগত জানান। এরপর মুক্তিযোদ্ধা সংসদের সভায় যোগ দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here