`বন্দুক যুদ্ধে’ যশোরের শীর্ষ সন্ত্রাসী শিশির ঘোষ নিহত

0
876

নিজস্ব প্রতিবেদক : যশোরে শিশির ঘোষ নামে এক শীর্ষ সন্ত্রাসী পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে। আজ বুধবার ভোরে সদর উপজেলার যশোর রাজগঞ্জ সড়কের কাবুলের ইটভাটা এলাকা এই ঘটনা ঘটে। এসময় দুই পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে বলে পুলিশ দাবি করেছে।

নিহত শিশির ঘোষ যশোর শহরের ষষ্ঠীতলা পাড়ার নিত্য ঘোষের ছেলে। তার ভাই প্রদীপ ঘোষ ইতোপূর্বে বন্দুকযুদ্ধে নিহত হয়।

যশোর কোতোয়ালি থানার ওসি মনিরুজ্জামান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে শহরের শংকরপুর মুরগির ফার্ম এলাকা থেকে শিশিরকে আটক করে পুলিশ। এ সময় তার কাছ থেকে চারটি ককটেল বোমা উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে তার কাছে আরো অস্ত্র-বোমা থাকার কথা স্বীকার করলে ভোর রাতে তাকে নিয়ে অভিযানে বের হয় পুলিশ।

ভোর ৪ টার দিকে সদর উপজেলার মাহিদিয়ার কাবিলের ভাটা এলাকায় পৌঁছালে শিশিরের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। এ সময় পুলিশও পাল্টা গুলি ছোঁড়ে। দুই পক্ষের গোলাগুলি সময় শিশির গুলিবিদ্ধ হয়। তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পুলিশের দুই সদস্য আহত হন।

ওসি আরো জানান, নিহত শিশির ঘোষের বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজীসহ ১৬টি মামলা রয়েছে। সে পুলিশের তালিকাভুক্ত শীর্ষ সন্ত্রাসী।

২০১৭ সালের ২৭ ডিসেম্বর যশোর সদর উপজেলার এড়েন্দা এলাকায় আধিপাত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় শিশির ঘোষের দুই পা এবং একটি হাত ভাঙ্গা অবস্থায় পুলিশ উদ্ধার করে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here