বাংলদেশ সহ পাঁচ দেশে মিষ্টির ‘তুই আমার রানি’

0
411


নিজস্ব প্রতিবেদক :  গত মঙ্গলবার রাতে সিনেমাটির মুক্তি উপলক্ষে রাজধানীর একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।এ সময় নির্মাতা সজল আহমেদ বলেন, যৌথ প্রযোজনার নীতিমালা মেনেই আমরা ‘তুই আমার রানি’ নির্মাণ করেছি। দর্শকদের জন্য পুরোপুরি বিনোদনমূলকৃ একটি সিনেমা এটি। শুক্রবার বাংলাদেশে ও পহেলা বৈশাখ উপলক্ষে কলকাতায় সিনেমাটি মুক্তি পাচ্ছে। এছাড়া খুব শিগগিরই আরো চারটি দেশে মুক্তি দেবো। আশা করছি দর্শকদের আমাদের পাশে পাবো।

ছবিটি নিয়ে নায়িকা মিষ্টি জান্নাত বলেন, আমি ডেন্টালে পড়াশোনা করেছি আবার ব্যবসাও করছি। তাই আমার পেশা চিকিৎসা অথবা ব্যবসা হতে পারতো। কিন্তু আমি এসব ছেড়ে দিয়ে ভালোবেসে সিনেমায় কাজ করছি। ‘তুই আমার রানি’র জন্য অনেক পরিশ্রম করেছি। ছয়টি দেশে সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে ভেবে খুব ভালো লাগছে। দর্শকদের আমাদের সঙ্গে পেলে আমরা আরো ভালো কিছু করার উৎসাহ পাবো।

এই সংবাদ সংম্মেলনে উপস্থিত ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার। তিনি বলেন, মিষ্টি জান্নাত ডাক্তার হয়েও সিনেমায় এসেছেন। সিনেমার প্রতি ভালোবাসা আছে বলেই তিনি এ জগতে এসেছেন। আমি আশাকরি সিনেমায় তার পথচলা দীর্ঘ হবে। মিষ্টি ভালো অভিনয় করেন। তার ভেতর প্রচুর সম্ভাবনা আছে।

এ সময় আরো উপস্থিত ছিলেন সিনেমাটির অভিনেত্রী রেবেকা, কমেডি অভিনেতা সজলসহ চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকে উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে জানানো হয় ‘তুই আমার রানি’ ছবিটি পর্যায়ক্রমে মালয়েশিয়া, সিঙ্গাপুর, ব্রুনাই ও কানাডায়ও এটি প্রদর্শিত হবে।

বাংলাদেশের হ্যাভেন মাল্টিমিডিয়া ও কলকাতার প্রিন্স এন্টারটেইনমেন্টের ব্যানারে নির্মিত হয়েছে ছবিটি। ছবিটিতে মিষ্টির বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেতা সূর্য।

এই ছবিতে মিষ্টি-সূর্য ছাড়াও আরো অভিনয় করেছেন রেবেকা, সজল, আবু হেনা রনি, ভারতের রাজেশ শর্মা, সুপ্রিয় দত্ত, দোলন, কাঞ্চন প্রমুখ। সিনেমাটির ডিজিটাল কনটেন্ট পার্টনার লাইভ টেকনোলজিস।

এদিকে ছবিটি মুক্তির আগে ইউটিউবে প্রকাশ করা হয়েছে ‘মিষ্টি’ শিরোনামের একটি গান। ‘তুই আমার রানি’ চলচ্চিত্রের এই গানটি গেয়েছেন কনা। প্রিয় চট্টোপাধ্যায়ের লেখা এই গানটির সঙ্গীত আয়োজন করেছেন আকাশ। গানটি মুক্তির পর বেশ সাড়া ফেলেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here