বাঘারপাড়ায় গাছের সাথে প্রাইভেটকারের ধাক্কায় গৃহবধু নিহত আহত ৪

0
386

অনুপম দে, বাঘারপাড়া (যশোর) প্রতিনিধি : বাঘারপাড়ায় সড়ক দুর্ঘটনায় এক গৃহবধু নিহত হয়েছেন। আহত হয়েছেন তার সাথের চারজন। নিহত গৃহবধুর নাম সোনিয়া খাতুন(২৪)। সে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার খানমাত্রা গ্রামের নাজমুল খন্দকারের স্ত্রী। বুধবার বিকেলে যশোর নড়াইল সড়কের আয়াপুর আয়াপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতদের যশোর ২৫০ শয্যা হাসপাতালে পাঠানো হয়েছে।
নিহতের স্বামী নাজমুল খন্দকার ব্যবসার সুবাধে পরিবার নিয়ে যশোর শহরে ভাড়া থাকতেন। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, বুধবার বিকেলে একটি প্রাইভেটকারে (ঢাকা মেট্রো খ ১১-৮৩১৫) করে নাজমুল খন্দকার (২৬) ও তার স্ত্রী সোনিয়া খাতুন, ছেলে সিয়াম(৪), খালা রিজিয়া বেগম(৪৫) এবং বন্ধু মিঠুন কবিরাজ(২৫) ভাঙ্গা থেকে যশোরে যাচ্ছিলেন। নাজমুল খন্দকার নিজেই প্রাইভেটকারটি চালাচ্ছিলেন। বিকেল ৩টা ২০ মিনিটের দিকে যশোর নড়াইল সড়কের আয়াপুর এলাকায় পুলিশ বক্সের নিকট পৌঁছালে প্রাইভেটকারের সামনের চাকা ফেটে যায়। এরপর নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারটি সড়কের পাশের একটি মেগহনি গাছের সাথে ধাক্কা খায়। এতে সোনিয়া খাতুন ঘটনাস্থলেই নিহত হন। আহত হয় শিশু সিয়াম, নামজুল খন্দকার, রিজিয়া বেগম ও মিঠুন কবিরাজ। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যান।
বাঘারপাড়া থানার সহকারী উপরিদর্শক(এ.এস.আই) খাদেমুল ইসলাম জানিয়েছেন, প্রাইভেটকারের চাকা ফেটে গাছের সাথে ধাক্কা লাগায় গৃহবধূ সোনিয়া খাতুন নিহত হয়েছেন ও তার সাথের আরো চারজন আহত হয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here