বাঘারপাড়ায় জাতীয় পার্টির প্রার্থী জহুরুল হকের গণসংযোগ ও কমিটি গঠন

0
576

নিজস্ব প্রতিবেদক : একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোর-৪ (বাঘারপাড়া-অভয়নগর-বসুন্দিয়া) আসনে মহাজোটের শরিক জাতীয় পার্টি মনোনীত প্রার্থী এড. জহুরুল হকের সমর্থনে গতকাল বাঘারপাড়া মহিলা কলেজে নির্বাচন পরিচালনার লক্ষ্যে নির্বাচন পরিচালনা কমিটি গঠন সভা অনুষ্ঠিত হয়।
বাঘারপাড়া উপজেলা জাতীয় পার্টির সভাপতির সভাপতিত্বে উপজেলার ৯ টি ইউনিয়নের সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকসহ নেতৃস্থানীয়রা উপস্থিত ছিলেন। সভায় প্রধান অতিথি ছিলেন জাতীয় পার্টির প্রার্থী এড. জহুরুল হক। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জাতীয় পার্টির দেশমাতৃকার উন্নয়নে কাজ করা একটি দল। তারা সবসময় দেশের উন্নয়ন চায়। জাতীয় পার্টির আমলে বাংলাদেশে যে উন্নয়ন হয়েছে তা দেশের উন্নয়নের পথিকৃত হয়ে রয়েছে আজো। তিনি আরো বলেন, আমি কৃষকের উন্নয়নের স্বার্থে কৃষিবান্ধব যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন করতে চাই অত্র এলাকায়। মাদকের অন্ধকারে হারিয়ে যাওয়ার পথের যুবসমাজের জন্য যুবসমাজকে করতে চায় শিক্ষাবান্ধব করতে। অনুষ্ঠানে অন্যান্য বক্তারা বলেন, দীর্ঘদিন পর আমরা লাঙ্গলে ভোট দেয়ার সুযোগ পেয়েছি আমরা একে কাজে লাগাতে চাই। আমরা প্রতিটি ওয়ার্ডে ওয়ার্ডে মানুষের দ্বারে দ্বারে যেয়ে লাঙ্গলের জন্য ভোট প্রার্থনা করব। একই সাথে লাঙ্গলের বিজয়ের জন্য সকলের দোয়া চাইব। সভা শেষে জহুরপুর, বন্দবিলা, রায়পুর, বাসুয়াড়ি, নারিকেলবাড়িয়া, জামদিয়া, ধলগ্রাম, দোহাকুলা, দরাজহাট ইউনিয়ন পরিষদের ৮১টি ওয়ার্ড এবং পৌরসভার নয়টি ওয়ার্ডের প্রতিটি ওয়ার্ডে ১৫ সদস্য বিশিষ্ট নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়। সভা শেষে প্রার্থী নিজে বাঘারপাড়া সদরে ও পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে নেতাকর্মীদের সাথে নিয়ে লিফলেট বিতরণ করেন এবং গণসংযোগ করেন। পরে রাতে বসুন্দিয়া ইউনিয়নের সভা অনুষ্ঠিত হয় এবং সেখানেও প্রতিটি ওয়ার্ডের জন্য নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।
এছাড়াও দুপুরে জাপা নেতা খলসি গ্রামের মুরব্বী সবজন শ্রদ্ধেয় মৃত মফিজ মোল্লার নামাজে জানাজায় অংশগ্রহণ করেন এবং শোকসন্তপ্ত পরিবারের গভীর সমবেদনা জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here