বাঘারপাড়ায় সাবেক ছাত্রলীগ নেতা বাবু বোমা হামলার শিকার

0
701

অনুপম দে, বাঘারপাড়া(যশোর)প্রতিনিধি:বাঘারপাড়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক রেহমান জেমাম বাবু নিজ বাসায় বোমা হামলার শিকার হয়েছেন । রোববার রাত পৌনে ১১ টার দিকে মহিরনস্থ নিজ বাসভবনে এ বোমা হামলার শিকার হন তিনি। আহত অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ রাতেই ঘটনাস্থলে পৌঁছে আলামত সংগ্রহ করেছেন। বাবু একই সাথে বাঘারপাড়া প্রেসক্লাবের সদস্য।
পরিবারের সদস্যরা জানিয়েছেন, রোববার রাত পৌনে ১১ টার দিকে রেহমান জেমাম বাবু দোতলা বাড়ির বেলকলিতে দাঁড়িয়ে ছিল। এ সময় একটি মোটরসাইকেলযোগে দুই যুবক এসে কিছু বুঝে ওঠার আগেই একটি শক্তিশালি হাতবোমা নিক্ষেপ করে দ্রুত চাড়াভিটা অভিমুখে সটকে পড়ে। বোমার আঘাতে বামহাতের তালু, ডান উঁরুসহ শরীরের বিভিন্ন অংশে ক্ষত সৃষ্টি হয়। এদিকে এ ঘটনায় আতংক সৃষ্টি হয়েছে স্থানীয় রাজনৈতিক নেতা-কর্মীদের মাঝে।
এ বিষয়ে বাঘারপাড়া থানার ওসি জসীম উদ্দিন জানিয়েছেন, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে বোমা বিস্ফোরণের আলামত সংগ্রহ করেছি। আমরা আমাদের মতো করে অভিযান পরিচালনা করছি। অভিযোগ পেলে দ্রুত ব্যবস্থা নেওয়ার নেব।
এদিকে বাঘারপাড়া প্রেসক্লাবের সদস্য রেহমান জেমাম বাবুর ওপর বোমা হামলার ঘটনায় নিন্দা ও দোষিদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন বাঘারপাড়া প্রেসক্লাবের সভাপতি ইকবাল কবির, সাধারণ সম্পাদক চন্দন দাস, সহসভাপতি শরাফত উদ্দিন, কোষাধ্যক্ষ তরুন মন্ডল, দপ্তর সম্পাদক হুমায়ূন কবির, সাংবাদিক লক্ষণ চন্দ্র মন্ডল, ফরিদুজ্জামান, আজম আলী খান, অনুপম দে, প্রদীপ বিশ্বাস, রাকিব হোসেন প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here