বাঘারপাড়া ও শার্শায় সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত

0
255

নিজস্ব প্রতিবেদক : যশোরের বাঘারাপাড়া ও শার্শায় পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছেন। যশোর-মাগুরা সড়কের সাদিপুর ও যশোর-সাতক্ষীরা সড়কের জামতলায় এ দুর্ঘটনা দুটি ঘটে।
পুলিশ জানায়, বালিবাহী একটি ট্রাক শনিবার ভোর ৫ টার দিকে যশোর-মাগুরা সড়কের সাদিপুরে পৌছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় ট্রাকটি রাস্তার পাশের একটি গাছের সাথে ধাক্কা খায়। এতে ট্রাকের হেলপার মনিরুল ইসলাম ও চালক রানা হোসেন গুরুতর আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে জেনারেল হাসপাতালে পাঠান। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হেলপার মনিরুল ইসলাম মারা যান। চালক রানা হোসেনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। নিহত মনিরুল যশোর সদর উপজেলার শাহাপুর আড়পাড়ার এবং আহত রানা হোসেন সদর উপজেলার ঘুরুলিয়া গ্রামের বাসিন্দা।
এদিকে, শনিবার বেলা ১১ টার দিকে যশোর-সাতক্ষীরা সড়কের জামতলায় বাসের ধাক্কায় টুটুল হোসেন নামে এক নসিমন চালক প্রাণ হারিয়েছেন। শার্শা থানার পুলিশ জানায়, ঝিকরগাছা উপজেলার লক্ষ্মীপুর গ্রামের নসিমন চালক টুটুল তার নসিমনে গরু নিয়ে বাড়ি থেকে প্রধান সড়কে উঠছিলেন। এ সময় দ্রুতগতির একটি বাসের সাথে নছিমনের সংঘর্ষ হয়। এতে তিনি ঘটনাস্থলেই টুটুল হোসেন মারা যান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here