বিএফইউজের সভাপতি মোল্লা জালাল

0
323

নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি নির্বাচিত হয়েছেন মোল্লা জালাল। তিনি পেয়েছেন ৯৭৪ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ওমর ফারুক পেয়েছেন ৯৭২ ভোট। অপর প্রার্থী আব্দুল জলিল ভূঁইয়া ৭৩৩ ভোট পেয়েছন।

ভোট গ্রহণের ১৪ দিন পর শনিবার জাতীয় প্রেসক্লাবে নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান আলমগীর হোসেন সভাপতি পদের ফল ঘোষণা করেন।

গত ১৩ জুলাই বিএফইউজে নির্বাচনের ভোট গ্রহণ করা হয়। এ সময় অন্যান্য পদের ফল ঘোষণা করা হলেও সভাপতি পদের ফল স্থগিত করা হয়। তখন নির্বাচন কমিশনের পক্ষ থেকে জানানো হয়েছিল, প্রার্থীদের অভিযোগের পরিপ্রেক্ষিতে ফল ঘোষণা স্থগিত রাখা হয়েছে, শ্রম আইন অনুযায়ী হাতে ভোট গণনা করে পরবর্তীতে এ পদে ফল ঘোষণা করা হবে।

নির্বাচনে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন সৈয়দ ইশতিয়াক রেজা। মহাসচিব হয়েছেন শাবান মাহমুদ। যুগ্ম মহাসচিব পদে আবদুল মজিদ, কোষাধ্যক্ষ দীপ আজাদ এবং দপ্তর সম্পাদক পদে বরুণ ভৌমিক নয়ন নির্বাচিত হয়েছেন।

এছাড়া, নির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন শেখ মামুনূর রশিদ, নূরে জান্নাত সীমা, সেবিকা রানী, খায়রুজ্জামান কামাল।

উল্লেখ্য, গত ৬ জুলাই এ নির্বাচন হওয়ার কথা থাকলেও শ্রম আদালতের নির্দেশে নির্বাচনের ঠিক আগের দিন অর্থাৎ গত ৫ জুলাই নির্বাচন স্থগিত করে নির্বাচন কমিশন। পরবর্তীতে স্থগিতাদেশ প্রত্যাহার করা হলে গত ১৩ জুলাই নির্বাচন হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here