বিকিনিতে আবেদনময়ী রাইমা

0
383

জলসা ডেস্ক : রাইমা সেন। উত্তরাধিকার সূত্রেই তিনি তারকা। সুচিত্রা সেনের নাতনি তিনি। বংশ পরিচয়ে পরিচিত হলেও রাইমা সেন নিজেই তার ক্যারিয়ার গড়ে নিয়েছেন। অর্জন করেছেন জনপ্রিয়তা। টালিউডের গণ্ডি ছাড়িয়ে তিনি অভিনয় করেছেন বলিউডেও।

পর্দায় রাইমা সেন বরাবরই সাবলিল। আদর্শ ঘরণী হোক কিংবা খোলামেলা গ্ল্যামারাস চরিত্র, যেকোনো চরিত্রেই তিনি নিজেকে মেলে ধরেন। সিনেমার পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও বেশ সাহসী রাইমা। প্রায়শই খোলামেলা ছবি শেয়ার করেন এই নায়িকা।

বুধবার নিজের ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন রাইমা সেন। যেখানে তাকে হলুদ বিকিনিতে দেখা গেছে। আর খোলামেলা ছবিটি যে রূপের আবেদন ছড়াচ্ছে, তা বলার অপেক্ষা রাখে না।

ছবিটি নিয়ে রাইমা সেন বলেছেন, আমি বদলাইনি। আমি সেই আগের মতো আছি। তবে আমি বোল্ড কি না জানি না! বলতে পারি লজ্জাবতী নই।

বর্তমানে হইচই সিরিজে ‘হ্যালো টু’-র শুটিং করছেন রাইমা সেন। এই প্রসঙ্গে বলেছেন, খুব উপভোগ করি আমি। ওয়েব সিরিজে কাজ করতে গিয়ে মনে হয় নয়টা থেকে নয়টা অফিস করছি।

এছাড়া বলিউডেও বেশ কয়েকটা কাজ নিয়ে ব্যস্ত রাইমা। এর মধ্যে আছে কুনাল রায় কাপুরের বিপরীতে ‘দেব’, আরমান রামসে-র পরিচালনায় ‘হাস লে পাগলি’। কলকাতার চূর্ণী গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় ‘তারিখ’ নামের একটি ছবিতেও অভিনয় করছেন রাইমা সেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here