বেনাপোল সীমান্তে পৃথক অভিযান চালিয়ে ফেনসিডিল সহ ১ জন আটক

0
445

বকুল হোসেন, বেনাপোল প্রতিনিধি : বেনাপোল বন্দর থানার সাদীপুর, রঘুনাথপুর ও বড় আচঁড়া সীমান্তে অভিযান চালিয়ে ৭১৫ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা । এ সময় সাদীপুর সীমান্ত থেকে মনিরুল ইসলাম (৩৫) নামে একজন মাদক ব্যবসায়ীকে আটক করে।

বুধবার সকালে ফেনসিডিল সহ বেনাপোল আইসিপি ক্যাম্পের বিজিবি সদস্যরা মনিরকে আটক করে। সে বেনাপোল বন্দর থানার ভবারবেড় গ্রামের মৃত রুস্তম শেখের ছেলে।

বিজিবি জানায়, নিজস্ব গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারি সীমান্তের সাদীপুর, রঘুনাথপুর ও বড় আচঁড়া সীমান্ত দিয়ে বিপুল পরিমান ভারতীয় ফেনসিডিল বাংলাদেশে প্রবেশ করবে।এমন সংবাদের ভিত্তিতে বেনাপোল আইসিপি ক্যাম্পের টহল কমান্ডার মোস্তাফিজুর রহমান সংগীয় ফোর্স নিয়ে সাদীপুর সীমান্তের ইদুর বাড়ী পোষ্টের পাশে অভিযান চালায়। এ সময় ১৯৩ বোতল ফেনসিডিল সহ মনিরকে আটক করা হয়। অপর দিকে পরিত্যক্ত অবস্থায় বেনাপোল সদর ক্যাম্পের সদস্যরা বড় আচঁড়া সীমান্ত থেকে ১২৫ বোতল ও রঘুনাথপুর সীমান্ত থেকে ৩৯৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

বেনাপোল আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার আব্দুল ওয়াহাব ফেনসিডিল সহ মনিরুল ইসলাম নামে একজন মাদক ব্যবসায়ী আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।ফেনসিডিল ও আটক মনিরকে বেনাপোল বন্দর থানায় সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here