বেনাপোলের সাংবাদিক জামাল হোসেন’র “মা” আর নেই

0
366

ষ্টাফ রিপোর্টারঃ বেনাপোলের সাংবাদিক জামাল হোসেনের “মা” হাজী আমেনা খাতুন(৮৬) আর নেই। সোমবার (১৮ মে) রাতে হঠাৎ তিনি অস্বুস্থ্য হয়ে পড়লে দ্রুত তাকে যশোর মেডিকেল কলেজ হাসাপাতালে নেওয়া হলে রাত ১১ টা ১৫ মিনিটের সময় তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে শেষ নিশ্বাষ ত্যাগ করেন (ইন্না নিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি ৫ ছেলে, ১ মেয়ে ও নাতি-নাতনিসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন। তিনি বেনাপোল রেল স্টেশন এলাকার মৃত আব্দুল জলিলের সহধর্মিনী ও সাংবাদিক জামাল হোসেন, মনির হোসেন, মোশারেফ হোসেন মনা এবং আইয়ুব হোসেন পক্ষী ও মরহুম কবির হোসেন এবং মরহুম কামাল হোসেনের মা।

মঙ্গলবার বেলা ১০ টার সময় বেনাপোল রেল স্টেশন প্রাঙ্গণে মরহুমার নামাজে জানাজা শেষে গাজীপুর গণ কবরস্থানে দাফন সম্পন্ন হয়।

এদিকে সাংবাদিক মায়ের মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনাসহ মরহুমার রুহের মাগফেরাত কামনা করেছেন যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন, শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, সহ সভাপতি আলহাজ্ব সালেহ আহমেদ মিন্টু, যুগ্ম সম্পাদক ও যশোর জেলা পরিষদের সদস্য অধ্যক্ষ ইব্রাহিম খলিল, বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও মরহুমার পুত্রা আলহাজ্ব এনামুল হক মুকুল, সাধারণ সম্পাদক আলহাজ্ব নাসির উদ্দিন, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি ও যশোর জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান অহিদ, সাধারণ সম্পাদক ও শার্শা সদর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার ও সাধারণ সম্পাদক তথা মরহুমার দোহিত্র ইকবল হোসেন রাসেল প্রমুখ।

এসময় মরহুমার মৃত্যুতে গভীর শোক ও শোকসন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপনসহ মরহুমার রুহের মাগফেরাত কামনা করেছেন বেনাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও বাজার কমিটির সাধারণ সম্পাদক আলহাজ্ব বজলুর রহমান, বেনাপোল পৌর আওয়ামীলীগের সহ সভাপতি আলীকদর সাগর, যুগ্ম সম্পাদক মহাতাব উদ্দিন, সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান ঘেনা, সেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, সাধারণ সম্পাদক কামাল হোসেন প্রমুখ।

এদিকে সাংবাদিক মায়ের মৃত্যুত্যে আরো গভীর শোক ও শোকসন্তোপ্ত পরিবারের সাথে সমবেদনা জ্ঞাপনসহ মরহুমার রুহের মাগফেরাত কামনা করেছেন দৈনিক যশোর পত্রিকার সম্পাদক জাহিদ হাসান টুকুন, বেনাপোল বন্দর প্রেসক্লাবের সভাপতি শেখ কাজিম উদ্দিন,সাধারণ সম্পাদক আজিজুল হক, সাংগঠনিক সম্পাদক আনিছুর রহমান,যুগ্ম সাংগঠনিক সম্পাদক রাশেধদুজ্জামান রাসেল,প্রচার সম্পাদক শাহ্বুদ্দীন আহম্মেদ সহ স্থানীয় সকল সাংবাদিক বৃন্দ ও সূধী সমাজ।