বেনাপোলে কিশোরী অপহরণকারী গ্রেফতার

0
497

ষ্টাফ রিপোর্টারঃ যশোরের বেনাপোল সীমান্ত এলাকা থেকে অষ্টম শ্রেনীতে পড়ুয়া এক কিশোরীরে অপহরনের অভিযোগে আশিক(৩০) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার(০৬ আগস্ট) রাত ৮ টায় যশোরের বাকড়া এলাকা থেকে পোর্টথানা পুলিশ তাকে গ্রেফতার করে। এর আগে গত ০৩ আগস্ট সকালে বাড়ির পাশ থেকে ঐ কিশোরীকে তার ইচ্ছের বিরুদ্ধে আশিকের সহযোগীতায় উঠিয়ে নিয়ে যায় সজিব নামে এক বকাটে। এঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে বেনাপোল পোর্টথানায় মেয়ে অপহরনের অভিযোগ দায়ের করে।

আশিক যশোরের ঝিকরগাছা উপজেলার বাকড়া ইউনিয়নের খাটবাড়িয়া গ্রামের শওকত আলীর ছেলে।

মেয়ের বাবা পুটখালী গ্রামের রাসেলের অভিযোগে জানা যায়, তার মেয়ে ০৩ আগস্ট সকালে বাড়ি থেকে বের হয়ে পরে না ফিরলে খোজা খোজি শুরু করেন। পরে প্রতিবেশির কাছ থেকে জানতে পারেন মানব পাচারকারী জিয়ার সহযোগীতায় তার ভাগনে সজিব মেয়েকে জোর পূর্বক উঠিয়ে নিয়ে গেছে। বিষয়টি নিয়ে অভিযোগ জানালে তারা মেয়েকে ফিরিয়ে দেওয়ার আশ্বাস দেয় অপহরনকারীর পরিবার। কিন্তু গত ৩ দিনেও মেয়েকে ফিরে না পাওয়ায় পুলিশে অভিযোগ দায়ের করলে পুলিশ অপহরনে সহযোগী আশিক নামে একজনকে আটক করে। তবে মেয়েকে এখন পর্যন্ত ফিরে পায়নি।

বেনাপোল পোর্টথানা পুলিশের উপপিরদর্শক(এসআই) জাকির হোসেন জানান, অপহরনের সাথে জড়িত একজনকে গ্রেফতার করা হয়েছে। কিশোরীকে উদ্ধার ও অনান্যদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে।