বেনাপোলে পৌনে দুই কোটি টাকার ভারতীয় ইমিটেশন জুয়েলারি আটক

0
578

আশানুর রহমান আশা বেনাপোল : যশোরের বেনাপোল পোর্ট থানার আমড়াখালী বিজিবি চেকপোষ্টে তল্লাশি করে এক কোটি পঁচাত্তর লাখ পঁচাশি হাজার টাকা মূল্যের তিনটি কাভার্ড ভ্যান বোঝাই ভারতীয় ইমিটেশন জুয়েলারি আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা ।

গত মঙ্গলবার (০৯ এপ্রিল) বিকালে উক্ত ইমিটেশন এর চালানটি আটক করলে ও সোমবার (১৫ এপ্রিল) বেলা তিনটার সময় এক প্রেসনোটের মাধ্যমে এ খবর নিশ্চিত করেছেন ৪৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোঃ সেলিম রেজা।

বিজিবি জানায় গোপন সূত্রে খবর আসে অবৈধপথে আনা তিনটি কাভার্ডভ্যান বোঝাই ভারতীয় ইমিটেশনের একটি চালান বেনাপোল বন্দর এলাকা থেকে বেনাপোলের আমড়াখালী বিজিবি চেকপোষ্টের সামনে দিয়ে ঢাকার উদ্দেশে নেয়া হবে। এ ধরনের সংবাদের ভিত্তিতে বিজিবির একটি টহল দল আগে থেকে গোপন অবস্থানে থাকে ।পরে ইমিটেশন জুয়েলারি বোঝাই তিনটি কাভার্ডভ্যান আমড়াখালী বিজিবি চেকপোষ্টে আসলে তা আটক করে যশোর ব্যাটালিয়নে নেয়া হয়। দীর্ঘ এক সপ্তাহ হিসাব নিকাশ করে জানা যায় তিনটি কাভার্ডভ্যানে এক কোটি পঁচাত্তর লাখ পঁচাশি হাজার টাকার ইমিটেশন জুয়েলারি রয়েছে।

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মোঃ সেলিম রেজা তিনটি কাভার্ডভ্যান বোঝাই ভারতীয় ইমিটেশন জুয়েলারি আটকের বিষয়টি নিশ্চিত করে জানান আটক মালামাল আজ বিকালে বেনাপোল কাষ্টমস হাউসে জমা দেওয়া হয়েছে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here