বেনাপোলে শাশুড়ীর মাথায় জামাইর পিস্তলের আঘাতে রক্তাক্ত যখম

0
342

বিশেষ প্রতিনিধিঃ পাওনা টাকা চাওয়ার অপরাধে বেনাপোলে জামাই ও তার ভাই কর্তৃক পিস্তল দিয়ে শাশুড়ীর মাথায় আঘাত করার অভিযোগ করেছে আনোয়ারা বেগম আনু নামে এক নারী।
শুক্রবার এ নারীকে তার জামায় মাথায় আঘাত করে।

আনোয়ারা বেগম অভিযোগ করে বলেন নামাজগ্রামের শিমুল হোসেন তার জাম্ইা। আমি তাকে বিভিন্ন সময় ব্যবসা করতে ১ লাখ ৭০ হাজার টাকা ধার দেই। এখন করোনা ভাইরাসের কারনে আমার ব্যবসা বানিজ্য না থাকায় খুব অসুবিধার মধ্যে থেকে জামাইকে আমার পাওনা টাকা থেকে কিছু টাকা চিকিৎসার জন্য দিতে বলি। এতে জামাই আজ কাল করে আমাকে ঘুরাতে থাকে। এমতবস্থায় শুক্রবার তার সাদিপুরের বাসায় যেয়ে টাকা চাইলে সে ও তার ভাই মুন্না আমাকে মারধর করে। এবং পিস্তলের বাট দিয়ে আঘাত করে। এতে আমার মাথা কেটে যায়। এরপর আমি চিকিৎসার ব্যবস্থাপত্র নিয়ে বাসায় আসলে আমার নিকট থেকে কৌশলে জামাইর পাঠায় দেওয়া এক যুবক ওই ব্যবস্থা পত্র নিয়ে যায়।
এদিকে শিমুলের কাছে বিষয়টি জানতে চাইলে সে বলে এটা মিথ্যা কথা। আমার কাছে সে কোন টাকা পাবে না। আমার শাশুড়ী একজন খারাপ মানুষ। তার ব্যবহার ও ভালো নয়। পিস্তল দিয়ে মাথায় আঘাতের কথা সে উড়িয়ে দিয়ে বলে আমার স্ত্রী তাকে টুল দিয়ে মাথায় আঘাত করেছে। তাতে তার কপাল কেটে রক্ত বের হয়েছে।
শিমুলের স্ত্রী বলে আমার মায়ের ব্যবাহার ভালো নয়। যার জন্য আমার পিতা তাকে তাড়িয়ে দিয়েছে। আমার পিতার বাড়ি যশোর। মা বেনাপোল ভাড়া থাকে। আমি নিজে তার আচারনে ক্ষুব্ধ হয়ে তাকে মেরেছি। আমার স্বামী বা দেবর তাকে কেউ মারে নাই।

বেনাপোল থানায় এ ব্যাপারে কোন অভিযোগ হয়েছে কি না জানতে চাইলে ডিউটি অফিসার বলেন এরকম কোন অভিযোগ হয়নি। তবে অভিযোগ পেলে বিষয়টি আমরা দেখব।