বেনাপোলে ২৪ লাখ টাকাসহ ২ ভারতীয় নারী হুন্ডি ব্যবসায়ী আটক

0
368

আশানুর রহমান আশা-বেনাপোল: বেনাপোল চেকপোস্ট কাস্টমসে ২ ভারতীয় নারী হুন্ডি ব্যবসায়ীকে বাংলাদেশী ২৩ লাখ ৭১ হাজার ৫ শ’ ও ৪ হাজার ৮ শ’ ভারতীয় টাকাসহ আটক করেছে কাস্টমস সদস্যরা।

আটকরা হলো-ভারতের উত্তর ২৪ পরগনা জেলার কৈখালি নারায়ণপুর গ্রামের আব্দুল শেখের দুই মেয়ে জোবাইদা খাতুন ( ৩৫) ও রেশমা খাতুন (৩৪)। মঙ্গলবার সকাল সাড়ে ১১ টার সময় কাস্টমস সদস্যরা তাদের দুই বোনকে আটক করেন।

বেনাপোল চেকপোস্ট কাস্টমসের রাজস্ব কর্মকর্তা স্বপন চন্দ্র শীল জানান,গোপন সংবাদে জানতে পারি ২ জন ভারতীয় নারী হুন্ডি ব্যবসায়ী বিপুল পরিমান হুন্ডির টাকা নিয়ে পাসপোর্ট যোগে বাংলাদেশে প্রবেশ করবে। এমন সংবাদের ভিত্তিতে জোবাইদা ও রেশমা এরা দুই বোন ইমিগ্রেশনের কাজ শেষ করে কস্টমসের স্ক্যান মেশিনে তাদের ব্যাগ তল্লাশির পর কাছে থাকা পার্টস (ভ্যানিটি ব্যাগ) ও শরীরে কৌশলে লুকিয়ে রাখা অবস্থায় ২৩ লাখ ৭১ হাজার ৫ শ’ বাংলাদেশী ও ৪ হাজার ৮ শ’ টাকা পাওয়া যায়।

বেনাপোল কাস্টমস হাউসের যুগ্ম কমিশনার আমীমুল এহসান ভারতীয় দুই জন নারী হুন্ডি ব্যবসায়ী আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, আটকদের বিরুদ্ধে মানি লন্ডারিং আইনে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে ।
বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি অপূর্ব হাসান জানান, চেকপোস্ট কাস্টমসের সদস্যরা প্রায় ২৪ লাখ হুন্ডির টাকা সহ ভারতীয় দুইজন নারী হুন্ডি ব্যবসায়ীকে থানায় সোপর্দ করেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here