বেনাপোল পুটখালী সীমান্তে ১৪পিস সোনারবার সহ আটক এক

0
366

বেনাপোল থেকে আশানুর রহমান আশা – বেনাপোল পোটথানার ২১ বিজিবি ব্যাটালিয়নে পুটখালী ওপাচভূলোট ক্যাম্পের সদস্যরা শনিবাররাত১০টায় মসজিদ বাড়ি নামক স্থানে যৌথ অভিযান চালিয়ে ভারতে পাচারের সময় ১৪ পিস সোনারবারসহ দিলিপ হাওলাদার (৩৫)নামে এক জনকে আটক করেছে। সে বেনাপোল পোর্ট থানার পুটখালী গ্রামের খিদিরাম হাবিলদার এর ছেলে। আটক দিলিপ হাওলাদার বিজিবি কাছে স্বীকার করে জানান আটক হওয়া সোনার বার গুলো ভারতে বনগাঁ থানার শহর এলাকার বাসিন্দা শীর্ষ সোনা ব্যবসায়ী অনুপ বিশ্বাস। 
পুটখালী কোম্পানি কমান্ডার সুবেদার লাবলুর রহমান জানান গোপন সংবাদে জানতে পারি একজন সোনা পাচারকারী বেনাপোল থেকে বিপুল পরিমান সোনা নিয়ে ভারতে পাচারের উদ্ধারে পুটখালী সীমান্তের দিকে যাচ্ছে । এ ধরনের সংবাদের ভিত্তিতে বিজিবি পুটখালী কোম্পানি কমান্ডার সুবেদার মুন্সি লাবলু রহমান ও পাচভূলেট ক্যাম্প কমান্ডার নায়েব সুবেদার সাইফুল ইসলাম সংগীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালিয়ে ১৪টি সোনারবার আসামী দিলিপ হাওলাদারকে আটক করা হয়। 
খুলনা ২১ বিজিবির অধিনায়ক লেঃকর্ণেল ইমরাম উল্লাহ সরকার সোনাবারসহ আটকের   বিষয়টি নিশ্চিত করে জানান আটক দিলিপ কে  বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here