বেনাপোল বন্দরে দু-পক্ষের সংঘর্ষে ইনডিপেনডেন্ট টিভির যশোর প্রতিনিধি ও ফটো সাংবাদিক গুরুতর আহত

0
409

ডি এইচ দিলসান :বুধবার সকালে বেনাপোল বন্দরে বিবাদমান দু-পক্ষের সংঘর্ষে ইনডিপেনডেন্ট টিভির যশোর প্রতিনিধি জিয়াউল হক ও ফটো সাংবাদিক শরিফ গুরুতর আহত হয়েছে।
পরে যশোরের এসপি সালাউদ্দীন সিকদারের হস্তক্ষেপে আহতদেরকে উদ্ধার করে ফায়ার সার্ভিসের এ্যাম্বুলেন্সে করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হচ্ছে।
জানা গেছে এবার বেনাপোল বন্দরের হ্যান্ডেলিং শ্রমিক ইউনিয়ন (৮৯২) এর ইজারা পায়। এ ইউনিয়নের সাধারন সম্পাদক ওয়াহিদ চান ১ টাকা কুমিয়ে ১৬ টাকা ৫০ পয়সা মুজুরি নির্ধারন করতে, কিন্তু অপর ইউনিয়ন ৯২৫ এর সম্পাদক রাশেদ চান পূর্বের নির্ধারিত ১৭ টাকা ৫০ পয়সায় নিচে তারা কাজ করবে না।
এ নিয়ে আজ সকালে প্রথমে মেয়র পক্ষের ৯২৫ বেনাপোল বন্দরে মিছিল করে, এর পর এমপি পক্ষের ৮৯২ ইউনিয়ন মিছিল বের করার সময় ছবি তুলতে গেছে ইনডিপেনডেন্ট টিভির যশোর প্রতিনিধি জিয়াউল হক ও ফটো সাংবাদিক শরিফকে পিটিয়ে জখম করে। পরে স্থানীয় জনগন তাদের উদ্ধার করে রজনী হাসপাতালে ভর্তি করে।
শরিফের সাথে কথা বললে সরিফ বলেন, আমরা ছবি তুলতে গেলে অতকিত ভাবে আমাদের উপর হামলা করে। আমাদের হাসপাতালে ঘিরে রাখছিলো শ্রমিকরা। তারপাশে একের পর এক বোমা মারতে থাতে তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here