ভালো নেই পূর্ণিমা

0
601

জলসা প্রতিবেদক : ঢাকাই চলচ্চিত্রের মিষ্টি মুখের নায়িকা পূর্ণিমা। চলচ্চিত্রে দীর্ঘ ক্যারিয়ারে দর্শকদের সামনে নিজেকে মেলে ধরেছেন নানামাত্রিক চরিত্রে। কাজের স্বীকৃতিস্বরূপ পেয়েছেন চলচ্চিত্রের সর্বোচ্চ সম্মান জাতীয় চলচ্চিত্র পুরস্কার। দর্শকপ্রিয় এই তারকা অভিনেত্রী দীর্ঘদিন পর চলচ্চিত্রে ফিরেছেন।

চলতি মাসে নোয়াখালীতে পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামূলের ‘গাঙচিল’ ছবির শুটিং সেটে একটি মোটরসাইকেল চালানোর দৃশ্যে কাজ করতে গিয়ে আহত হন তিনি। সেই দৃশ্যে পূর্ণিমার পাশাপাশি ছবির নায়ক ফেরদৌসও ছিলেন। তিনিও সে সময় বেশ আহত হন। দুর্ঘটনার পর স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেয়ার পর ঢাকায় আসেন পূর্ণিমা।

পূণিমার বর্তমান অবস্থা জানার জন্য তার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, নোয়াখালীর চরমণ্ডলে শুটিং করতে গিয়ে কয়েকদিন আগে দুর্ঘটনাটি ঘটে। এরপর ঢাকায় আসার পর আমি আবারো অসুস্থ হয়ে পড়েছি। কয়েকদিন ধরেই বেশ জ্বর-ঠাণ্ডায় ভুগছি। তাই ছবির পরিচালক নেয়ামূল মার্চের শুরুতে ছবির শুটিং শুরু করলেও আমি কয়েকদিন পরে ছবির কাজে যোগ দিতে চাই। কারণ, আমি এখনো পুরোপুরি সুস্থ না। আশা করছি, কিছুদিন বিশ্রাম শেষে ছবির কাজটি আবার শুরু করতে পারবো।

এদিকে দুর্ঘটনার পরপরই শিল্পীদের সুস্থতার কথা ভেবে শুটিং বন্ধ করে দেন ছবির নির্মাতা। আগামী মাসের প্রথম সপ্তাহে আবারো এ ছবির শুটিং শুরু করতে যাচ্ছেন ছবির পরিচালক নেয়ামূল। সেখানে টানা ১৬ দিন ‘গাঙচিল’ ছবির শুটিং হবে বলে জানিয়েছেন তিনি।

এ ছবিতে পূর্ণিমার চরিত্রের নাম মোহনা। একজন এনজিওকর্মীর চরিত্রে অভিনয় করছেন তিনি। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস ‘গাঙচিল’ নিয়ে ছবিটি নির্মাণ হচ্ছে। এদিকে এই ছবির বাইরে পূর্ণিমা একই নির্মাতার ‘জ্যাম’ নামে একটি ছবির কাজ শেষ করেছেন।

উল্লেখ্য, গত ৬ই ফেব্রুয়ারি থেকে চরমণ্ডল আর চর এলাহীতে ‘গাঙচিল’ ছবির শুটিংয়ে অংশ নেন ফেরদৌস আর পূর্ণিমা। তাদের সঙ্গে যোগ দেন ছবির আরেক অভিনেতা আনিসুর রহমান মিলন। সেখানেই একটি মোটরসাইকেল চালানোর দৃশ্যে কাজ করতে গিয়ে আহত হন ফেরদৌস ও পূর্ণিমা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here