মণিরামপুরেও নৌকা প্রতীক বিজয়ী করার কোনো বিকল্প নেই-প্রেসিডিয়াম সদস্য এ্যাডঃ পিযুষ কান্তি ভট্রাচার্য্য

0
434

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস : বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও মণিরামপুরের সাবেক সংসদ সদস্য এ্যাডঃ পিযুষ কান্তি ভট্রাচার্য্য বলছেন,মণিরামপুরে উন্নয়নের ধারা অব্যহত রাখতে আগামী নির্বাচনেও নৌকা প্রতীক বিজয়ের বিকল্প নেই৷ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নে তার সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার কাজ করে চলেছে। দেশ এখন উন্নয়নের মহাসড়কে। ফলে সারাদেশের মতো বৃহৎ উপজেলা মণিরামপুরেও নৌকা প্রতীক বিজয়ী করার কোনো বিকল্প নেই। শুক্রবার বিকালে মনিরামপুর উপজেলার চালুয়াহাটী ইউনিয়নের নেংগুড়াহাট আওয়ামী লীগ অফিসে আওয়ামী লীগের আয়োজনে শোক দিবস উপলক্ষে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
চালুয়াহাটী ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক প্রভাষক আবুল হাসানের সভাপতিত্বে ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চালুয়াহাটী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সাংবাদিক শহীদুল ইসলাম মিলনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন- উপজেলা আ’লীগের সভাপতি ও পৌর মেয়র কাজী মাহমুদুল হাসান৷
এসময় আরো অতিথি হিসাবে বক্তব্য রাখেন-চালুয়াহাটী ইউপি চেয়ারম্যান আব্দুল হামিদ সরদ্দার,মশ্বিমনগর ইউপি চেয়ারম্যান আবুল হোসেন,ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মাষ্টার আমির আলী খাঁন,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অ্যাড. বশির আহমেদ খান,পরিশ্রমি ও তরুণ আ’লীগনেতা সন্দীপ ঘোষ,উপজেলা ছাত্রলীগের আহবায়ক মুরাদুজ্জামান মুরাদ,উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কাজী তাজাম্মুল হুসাইন টিটো,উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবুল ইসলাম,ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আব্দুল হাই,ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক রাজু আহম্মেদ প্রমুখ৷এসময় ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সস্পাদক আরশাফুল ইসলাম,ইউনিয়ন সাবেক ছাত্রলীগ নেতা আনিছুর রহমানসহ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মিরা উপস্থিত ছিলেন৷ আলোচনা শেষে ১৫ আগষ্টে নিহত বঙ্গবন্ধুসহ সকল শহীদের আত্মার শান্তি কামনা করে মিলাদ মাহফিল, দোয়া ও গণভোজ অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here