মণিরামপুরে ইয়াকুব আলীর মতবিনিময়

0
511

তাজাম্মূল হুসাইন, মণিরামপুর : একাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে মণিরামপুরে মতবিনিময় করে চলেছেন সিটি প্লাজার চেয়ারম্যান ও সৌদি প্রবাসী এস এম ইয়াকুব আলী।
শুক্রবার বিকেলে উপজেলার পোড়াডাঙ্গা ঈদগাহ ময়দানে বিভিন্ন পেশার মানুষের সাথে মতবিনিময় ও ঈদগাহ নির্মাণের কাজ পরিদর্শন করেন। প্রভাষক আবুল কালাম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এস এম ইয়াকুব আলী বলেন, বর্তমান সরকার উন্নয়নশীল সরকার। প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে চলেছে। বাংলাদেশের উন্নয়ন এখন বিশ্বের উন্নয়নের রোল মডেল। দেশকে উন্নত দেশে পরিণত করতে আমাদের সকলকে ঐক্যবদ্ধ ভাবে এগিয়ে আসতে হবে। আসন্ন নির্বাচনে সৎ ও যোগ্য প্রার্থীকে ভোট দিয়ে নেতৃত্ব প্রতিষ্ঠাতা করতে হবে। তাহলে দেশ ও জাতির কল্যাণে কাজ করে এলাকার সার্বিক উন্নয়নে আরও ভূমিকা রাখতে পারবে। আগামী একাদশ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকে মনোনয়ন দিবে সকলকে তার পক্ষে কাজ করতে হবে। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি আমাকে মনোনয়ন দেয় তাহলে আপনারা আমার পাশে থেকে কাজ করে যাবেন। আমি আপনাদেরই সন্তান, এলাকার উন্নয়নে আমিও ব্যক্তিগত পর্যায়ে কাজ করে চলেছি। ভবিষ্যতেও আমি আপনাদের পাশে থেকে দেশ ও জাতির সেবায় আত্মনিয়োগ করতে চাই।
মতবিনিময় কালে উপস্থিত ছিলেন ঈদগাহ কমিটির সভাপতি আব্দুর বারিক, সাধারণ সম্পাদক ডি এইচ দিলশান, নেহালপুর আইসি খায়রুল বাশার, এসআই হাসান, ব্যবসায়ী আফজাল হোসেন, জেলা শাখার বঙ্গবন্ধু স্মৃতি সংসদের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান সানি, টুটুল হোসেন, রিপন হোসেন, নাঈম হোসেন প্রমুখ।
উল্লেখ্য, পোড়াডাঙ্গা ঈদ সংস্কারের জন্য সিটি প্লাজার চেয়ারম্যান ও সৌদি প্রবাসী এস এম ইয়াকুব আলী ৪০ হাজার টাকা প্রদান করেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here