মণিরামপুরে প্রধান শিক্ষককে মারপিট, ইউপি সদস্য আটক

0
384

মণিরামপুর(যশোর)অফিস : যশোরের মণিরামপুর উপজেলার পল্লীতে উত্তম কুমার দাস (৫২) নামের এক প্রধান শিক্ষককে মারপিটের ঘটনায় মনোয়ার হোসেন (৩০) নামের এক ইউপি সদস্যকে আটক করেছে পুলিশ।
শনিবার সকালে উপজেলার খেদাপাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই আইনুদ্দিন মুড়াগাছা বাজার থেকে তাকে আটক করেন।
মনোয়ার হোসেন ওই গ্রামের হাজী কওসার আলীর ছেলে। তিনি রোহিতা ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের সদস্য (মেম্বার)
উপজেলা সহকারী শিক্ষা অফিসার মহিদুল ইসলাম বলেন,মহতাবনগর সরকারি প্রাইমারি স্কুলের সহকারী শিক্ষক নূরনবীর বিরুদ্ধে বিভিন্ন অনিয়মের অভিযোগ তুলে গত মাসে জেলা শিক্ষা অফিসে একটি লিখিত অভিযোগ দেন স্থানীয়রা। ১৯ শে আগষ্ট রোববার অভিযোগের তদন্ত হওয়ার কথাছিল। অভিযোগ হওয়ায় শিক্ষক নূরনবী মেম্বার মনোয়ারসহ তার দলবল নিয়ে গত বুধবার রাত সাড়ে নয়টার দিকে প্রধান শিক্ষক উত্তম কুমার দাসের বাড়িতে গিয়ে তাকে ও তার ভাই কমল দাসকে মারপিট করেন। রাতেই স্বজনরা শিক্ষক উত্তম কুমার দাসকে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
এটিইও বলেন,প্রধান শিক্ষককে মারপিটের ঘটনায় অফিসের পক্ষ থেকে আমাকে বিষয়টি তদন্তে পাঠানো হয়। বৃহস্পতিবার আমি তদন্ত করে এসেছি। দ্রুত তদন্ত প্রতিবেদন জমা দেওয়া হবে।
খেদাপাড়া ক্যাম্পের ইনচার্জ এস আই আইনুদ্দিন বলেন,প্রধান শিক্ষক উত্তম কুমার দাসকে মারপিটের ঘটনায় তার ছোট ভাই কমল কুমার দাস শনিবার সকালে থানায় মামলা করেন। মামলায় আট জনকে আসামি করা হয়েছে। মেম্বর মনোয়ার ওই মামলার দুই নম্বর আসামি। মামলার সূত্র ধরে মনোয়ারকে আটক করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here