মণিরামপুরে বরযাত্রীর প্যান্টে মাংসের ঝোল: উভায় পক্ষের সংঘর্ষে আহত ৪ জন

0
592

উত্তম চক্রবর্তী, মণিরামপুর অফিস : মণিরামপুরে বরপক্ষের একজনের প্যান্টে মাংসের ঝোল লাগাকে কেন্দ্র করে সংঘর্ষের ৪ জন আহত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় মনিরামপুর উপজেলার রাজগঞ্জের চালুয়াহাটি গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন কনের দুই ভাই মিলন ও মন্টু, চাচাতো ভাই জিল্লুর রহমান এবং মুকুল হোসেন। আহতদের মধ্যে মন্টুর অবস্থা গুরুত্বর হওয়ায় তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। হামলার ঘটনায় বরপক্ষকে অবরুদ্ধ করে রাখে এলাকাবাসী। পরে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করেছে।
জানা যায়, বৃহস্পতিবার ঝিকরগাছা উপজেলার দোস্তপুর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে আইয়ুব হোসেনের সাথে মনিরামপুর উপজেলার চালুয়াহাটি গ্রামের ফরিদ মোড়লের মেয়ে শিলা খাতুনের পারিবারিকভাবে বিয়ের দিন ছিলো। দুপুরের তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এরপর শুরু হয় বরপক্ষকে ভোজনের আয়োজন। এরই মধ্যে অসাবধনতাঃবশত বরপক্ষের হুমায়ুন নামের এক ব্যক্তির প্যান্টে মাংসের ঝোল লাগে। এতে হুমায়ুন ক্ষিপ্ত হয়ে ডাইনিং টেবিল ফেলে দিয়ে ভাতের গামলা ছুঁড়ে মারে কনে পক্ষের একজনকে। এরপর কনে ও বরপক্ষের লোকজনের মধ্যে কথাকাটাকাটি হয়। একপর্যায় সংঘর্ষে রুপ নেয়। সংঘর্ষে বরপক্ষের হামলায় কনে পক্ষের ৪ জন আহত হন। এসময় কনে পক্ষের লোকজন ক্ষুব্ধ হয়ে বরপক্ষের দোস্তপুর গ্রামের মৃত সামাদ মোড়লের ছেলে আবুল কাশেম (৬৫), আবু বক্কর সিদ্দীকি (৬২), আবু দাউদ হোসেন (৩২), আবুল কাশেমের ছেলে হুমায়ন কবির (২৮) এবং গোলদহ গ্রামের ইসমাইল সরদারের চেলে আসিখ হোসেনকে (২০) ঘরে অবরুদ্ধ করে রাখে।
কনের চাচাতো ভাই জিল্লুর রহমান জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এমন ঘটনা ঘটেছে। উভয় পক্ষের মুরব্বিদের উপস্থিতিতে সালিসে দুই পক্ষৈর কোন বিভেদ না রেখে বিয়েটি বিচ্ছেদ করা হয়৷

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here