মণিরামপুরে বাইকের ধাক্কায় প্রাণ গেল শিশু শিক্ষার্থীর

0
595

উত্তম চক্তবর্তী : যশোরের মণিরামপুরে মোটরসাইকেলের ধাক্কায় ইষ্টের কর্মকার রানী (৬) নামে এক শিশু শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে উপজেলার মণিরামপুর-নওয়াপাড়া সড়কের হোগলাডাঙ্গা গ্রামে এঘটনা ঘটে। নিহত রানী স্থানীয় হোগলাডাঙ্গা সরকারি প্রাইমারী স্কুলের প্রথম শ্রেণির ছাত্রী ছিল। সে ওই এলাকার ভ্যান চালক মোহন কর্মকারের মেয়ে।
নিহতের স্বজনরা জানান, রানিদের নিজের বাড়ি আর নানি বাড়ি পাকা সড়কের এপার-ওপার। দুপুর একটার পরে স্কুল থেকে ফিরে রাস্তা পেরিয়ে নানি বাড়ি টেলিভিশন দেখতে যায় রানি। সেখান থেকে বেলা আড়াইটার দিকে আবার রাস্তা পেরিয়ে বাড়ি আসার সময় নওয়াপাড়াগামী দ্রুত গতির একটি মোটরসাইকেলের সাথে ধাক্কা লাগে শিশুটির। মোটরসাইকেলের ধাক্কায় পড়ে গিয়ে রক্তাক্ত জখম হয় সে। পরে তাকে উদ্ধার করে মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষণা করেন।
মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডাক্তার রেহেনেওয়াজ বলেন,‘বিকেল তিনটা ১৫ মিনিটে শিশুটিকে হাসপাতালে আনা হয়েছে। হাসপাতালে আনার পর আমরা শিশুটিকে মৃত পেয়েছি।
বিষয়টি থানা পুলিশকে জানানো হয়েছে বলে জানান ওই বিভাগে দায়িত্বরত উপ-সহকারী মেডিকেল অফিসার সুমন হোসেন। বিকেলে এই রিপোর্ট লেখা পর্যন্ত শিশুটির লাশ হাসপাতালের বারান্দায় রাখা ছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here