মণিরামপুর উপজেলা পরিষদ নির্বাচন

0
826

আ.লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী হাবিব খান সকলের দোয়া ও আর্শিবাদ কামনা করেছেন

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস : আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মণিরামপুর উপজেলা পরিষদের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী উপজেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য হাবিবুর রহমান (হাবিব খান) রাজগঞ্জ আঞ্চলিক শিক্ষক/কর্মচারী কল্যাণ সংস্থার আওতাভুক্ত শিক্ষকদের সাথে মতবিনিময় করেছেন।
শনিবার (১৯ জানুয়ারী) দুপুরে উক্ত শিক্ষক/কর্মচারী কল্যাণ সংস্থার হলরুমে সংস্থার সভাপতি প্রধান শিক্ষক এ. কে. এম ইউনুস আলমের সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী হাবিব খানের ছোট ভাই শাহরিয়ার আলম (কাবিল খান), প্রভাষক মিজানুর রহমান, প্রধান শিক্ষক ও ঝাঁপা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব খোরশেদ আলম, সংস্থার সাম্পাদক ও হাজরাকাটি হাই স্কুলের প্রধান শিক্ষক আব্দুর রহমান, মশ্বিমনগর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ শওকত আলী, ঝাঁপা হাই স্কুলের প্রধান শিক্ষক নির্মল কুমার, ঝাঁপা নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইব্রাহিম খলিল প্রমুখ।
এছাড়া এদিন তিনি পশ্চিম মণিরামপুরের রাজগঞ্জ বাজার, ঝাঁপা, কোমলপুর, ষোলখাদা, জোঁকা, মদনপুর, তালতলা, দিঘীরপাড়, খেদাপাড়া, রোহিতা, পলাশি, ভান্ডারি মোড়, বাসুদেবপুর বাজারে দলীয় নেতাকর্মিদের সাথে নিয়ে নির্বাচনী গনসংযোগ করেন৷
গনসংযোগ কালে সম্ভাব্য মণিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী হাবিব খান বলেন, বঙ্গবন্ধু কন্যা বাংলাদেশের উন্নয়নের কান্ডারী সফল ও বিশ্ব বরেণ্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে এলাকার মানুষের ভাগ্যোন্নয়নে কাজ করতে মানসিক ভাবে প্রস্তুুতি নিয়েছি। এই মানসিকতা বাস্তবায়নে আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হতে আগ্রহ প্রকাশ করেছি। এলাকার উন্নয়নের পাশাপাশি রাস্তাঘাট, শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ-মাদরাসা, মন্দির, পানীয় জলের সমস্যা, স্বাস্থ্য খাতের উন্নয়নসহ সার্বিক উন্নয়ন করতে চান। এছাড়াও মাদকদ্রব্যের ব্যবহার, বাল্য বিবাহ, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ, সন্ত্রাস ও নাশকতার বিরুদ্ধে কঠোর প্রতিরোধ গড়ে তুলতে চান। তিনি আরো বলেন, উপজেলার সকল ইউনিয়নে অসংখ্য অসহায়-বঞ্চিত মানুষের পাশে দাড়াতে চাই। তাদের পাশে থেকে সার্বিক উন্নয়ন কাজ করতে চাই। তিনি সর্বস্তরের মানুষের সহযোগিতা ও অভিষ্টলক্ষ্যে পৌছাতে পারেন সেজন্য মহান আল্লাহর দরবারে সকলের আন্তরিক শুভ কামনা প্রত্যাশা করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here