মণিরামপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে তৃতীয় বারের মত আবারও সাধারণ সম্পাদক হচ্ছেন মোতাহার হোসেন

0
376

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস : জমজমাট হয়ে উঠেছে মণিরামপুর প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন। শনিবার ছিল মনোনয়নপত্র সংগ্রহের শেষ দিন। ১৭ টি পদের বিপরিতে ২৭ টি মনোনয়নপত্র সংগ্রহ করেছেন প্রার্থীরা।
এর মধ্যে সাধারণ সম্পাদক পদে দৈনিক যুগান্তর ও সমাজের কথা’র নিজস্ব প্রতিবেদক মোতাহার হোসেন, অর্থ সম্পাদক পদে মিজানুর রহমান এবং আইসিটি সম্পাদক পদে শফিয়ার রহমান একক প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেন।
বর্তমান সভাপতি ফারুক আহম্মেদ লিটন, সাবেক সভাপতি এসএম মজনুর রহমান, প্রতিদিনের কণ্ঠ সম্পাদক শাহিনুর পান্না সভাপতি পদে লড়তে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।
এছাড়া সহ-সভাপতি পদে ৩, যুগ্ম-সম্পাদক পদে ৩ জন, সাংগঠনিক সম্পাদক পদে ২ জন, দপ্তর সম্পাদক পদে ৩ জন, প্রচার সম্পাদক পদে ২ জন, ক্রীড়া ও সংস্কৃতিক পদে ২ জন এবং নির্বাহী সদস্য পদে ৬ জন প্রার্থী হতে মনোনয়ন সংগ্রহ করেছেন বলে নির্বাচন কমিশন নিশ্চিত করেছে।
ঘোষিত তফসিল অনুযায়ী সোমবার প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই এবং মঙ্গলবার মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ও ২০ জুলাই নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রেসক্লাবের ৫০ জন ভোটর তাদের পছন্দের প্রার্থীকে ভোট প্রাদানের মধ্যমে নির্বাচিত করবেন। সাধারণ সম্পাদক পদে মোতাহার হোসেন তৃতীয় বারের মত নির্বাচিত হতে যাচ্ছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here