মনিরামপুর হবে খুলনা বিভাগের মডেল উপজেলা-প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য

0
1616

মণিরামপুর কল্যাণ সমিতির বার্ষিক বনভোজন ও সাধারণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : যশোর প্রতিনিধি : মণিরামপুর হবে খুলনা বিভাগের মডেল উপজেলা। মণিরামপুরের প্রতিটি গ্রাম হবে এক একটি সিটি। উপজেলার প্রতিটি স্তরে আনা হবে আমুল পরিবর্তন। শুক্রবার সন্ধায় ঝিনাইদহের জোহান ড্রীম ভ্যালিতে মণিরামপুর কল্যাণ সমিতির বার্ষিক বনভোজন ও সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কথা বলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য এমপি । এ সময় তিনি আরো বলেন, আমি এই সংগঠনের সূচনালগ্ন থেকে আছি, আজীবন এই সংগঠনের সদস্যদের সাথে আলাপ আলোচনা করে মণিরামপুরের উন্নয়ন করবো। তিনি আরো বলেন আমি শুদু মনিরামপুরের মন্ত্রী না আমি সারা দেশের, তাই মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্ন বাস্তবায়নে আমি কাজ করে যাবো। এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন তাঁর সহধর্মিনী যশোর জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক তন্দ্রা ভট্টাচার্য, ঝিনাইদহের জেলা প্রশাসক সরোজ কুমার দেবনাথ, অতিরিক্ত পুলিশ সুপার কনক কুমার দাশ, ঝিনাইদাহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র আলহাজ্ব সাইদুল করিম মিন্ট,ু মণিরামপুর পৌরসভার মেয়র, আলহাজ্ব কাজী মাহমুদুল হাসানসহ, সমিতির প্রায় চার শতাধিক সদস্য ও নেতৃবৃন্দ।
এ সময় স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য মণিরামপুর সমিতির সদস্যদের সন্তানেরা, যারা ২০১৮ সালে এস এস সি ও এইচ এসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়েছে সে সকল কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট এবং বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরষ্কার প্রদান করেন। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি ডা. এ এইচ এম আব্দুর রউফ এবং অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক প্রভাষক এম আব্দুল গনি।
সাধারণ সভা পর্বে সমিতির আগামি( ২০১৯ – ২০২১) তিন বছরের জন্য নতুন কমিটি গঠন করা হয়। এ কমিটির সভাপতি ডা. এ এইচ এম আব্দুর রউফ এবং সাধারণ সম্পাদক প্রভাষক এম আব্দুল গনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here