মন্দির এলাকায় যুবক মারপিটের ঘটনায় ইউপি সদস্য সহ ৪ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ

0
348

নিজস্ব প্রতিবেদক, পাইকগাছা: পাইকগাছা-কয়রা সীমান্তে সংগ্রাম মোড়ে দূর্গা পূজা মন্দির এলাকায় ইউপি সদস্য ও তার লোকজন কর্তৃক এক যুবককে মারপিটের ঘটনায় থানায় অভিযোগ হয়েছে। মারপিটের শিকার হরিকাটির সঞ্জয় রায় ইউপি সদস্য রেজাউল করিম সানা, তার ছেলে অদুদ সানার বিরুদ্ধে কয়রা থানায় অভিযোগ করেছেন। ওসির ঘটনাস্থল পরিদর্শন করে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতার জেরে ২৩ সেপ্টেম্বর বিকেলে আমাদী ইউপির হাতিয়ারডাঙ্গা সংগ্রাম মোড় পূজা মন্ডপ এলাকায় হরিকাটির বিষ্ণু মন্ডলের সাথে ৭নং ওয়ার্ড সদস্য রেজাউলের সাথে কথা কাটাকাটির জেরে এক পর্যায়ে বিষ্ণুকে মারপিট সহ অশালীন মন্তব্য করেন। এ ঘটনা স্থানীয় আ’লীগসহ বিভিন্ন স্তরে গড়ায়। এ বিষয়ে হরিকাটির সঞ্জয় রায় অভিযোগ করেন, এর জের ধরে ইউপি সদস্য রেজাউল সানা ২৬ সেপ্টেম্বর বিকেলে ঐ মন্দিরে আমাকে পেয়ে তার ছেলে অদুদ অকথ্য ভাষায় গালিগালাজ করে এলোপাতাড়ীভাবে মারপিট শুরু করে। এক পর্যায়ে আমি পুকুরে ঝাপ দিয়ে আত্ম রক্ষা করি। এ ঘটনায় তিনি সর্বশেষ বৃহস্পতিবার ঐ ইউপি সদস্য রেজাউল, তার দু’ছেলে সহ ৪ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ করলে গতকাল সন্ধ্যায় কয়রা থানার ওসি এনামুল হক ঘটনাস্থল পরিদর্শন করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন। একটি সূত্র জানিয়েছে, এলাকায় জুয়া খেলাকে কেন্দ্র করে ও সহায়তার কথিত অভিযোগে এ মারপিটের ঘটনা ঘটতে পারে বলে ধারণা করছেন। এ অভিযোগ সম্বন্ধে ইউপি সদস্য রেজাউল করিম সানার ব্যবহৃত ০১৯২৫৫৫৭২৮৪ নং যোগাযোগ করা হলে ফোনটি বন্ধ পাওয়া যায়।

SHARE
Previous articleঅক্সফোর্ড থেকে সরিয়ে নেয়া হলো সু চির ছবি
Next article
সম্পাদক-বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির, প্রকাশক-ফয়সাল ফারুকী অমি, প্রধান সম্পাদক - জাহিদ হাসান টুকন, নির্বাহী সম্পাদক-সাকিরুল কবীর রিটন বার্তা সম্পাদক-ডি এইচ দিলসান। নিউজ রুম ই-মেইল-magpienews24@gmail.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here