মাত্র ৫৫ হাজার টাকায় ধামা চাপা পড়ে গেল এককিশোরী ধর্ষনের ঘটনা

0
450

নিজস্ব প্রতিবেদক : যশোর শহরের রামনগর এলাকায় দুদফা ধর্ষনের একটি ঘটনা মাত্র ৫৫ হাজার টাকায় ধামাচাপা পড়ে গেল।পুলিশ অভিযুক্তদের আটক করলেও দুই দিন আটকে রেখে এই টাকা নিয়ে তাদেও থানা থেকেই ছেড়েই দিয়েছে।আর ধর্ষনের শিকার কিশোরীটিকে নষ্টা আখ্যায়িত করে থানা থেকে তাড়িয়ে দেবার অভিযোগ উঠেছে। আর এই ঘটনা নিয়ে খোদ কোতয়ালী থানার অফিসারদের মধ্যেই শুরু হয়েছে নানা কানাঘুশা। এ ব্যাপারে পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষ মুখ খুলতে চাইছেন না।
অভিযোগ নড়াইল সদর উপজেলার শেখহাটি গ্রামের এক বাদাম বিক্রেতার ৮ম শ্রেনির মেয়ে গত ২৫ সেপ্টেম্বর তার প্রেমিক রাজুর সাথে দেখা করতে যশোরের রাজারহাট মোড়ে আসে। সেখানে বসে থেকে রাজু কোন খোজ না পেয়ে বাড়ি ফিরে যাবার সময় রামনগরের তোফাজ্জেলের ছেলে জসিমের সাথে তার পরিচয় হয়। মেয়েটি তার কাছে রাজু কথা বললে সে জানায় রাজুকে সে চেনে। রাজুর কাছে নিয়ে যাবার কথা বলে জসিম এই কিশোরীটি প্রতারনা করে তার বাড়িতে নিয়ে যায়। সেখানে তাকে নানা ভয়ভীতি দেখিয়ে আটকে রেখে রাকে ধর্ষন করে তাকে তাড়িয়ে দেয়। মেয়েটি আবার রাজাহাটে ফিরে আসার সময় ওই জসিমের সহযোগি লিটন এই ভাবে তাকে প্রতারনা করে তার বাড়িতে নিয়ে ওই রাতে আবার তাকে ধর্ষন করে।পরের দিন সে বাড়ি ফিরে তার ওপর হওয়া শারীরিক নির্যাতনের ঘটনা বাবা মা কে বললে কিশোলীটি নিয়ে তার বাবা কোতয়ালী থানায় এসে অভিযোগ করেন।
কোতয়ালী থানার এসআই সাহিদুল আলম ও এএসআই সোহেল এই অভিযোগটি পুজি করে রামনগর থেকে তোফাজ্জেলের ছেলে জসিম, রফিকুলের ছেলে লিটন ও তার স্ত্রী এবং একই এলাকার রেজাউলের ছেলে ফরিদকে আটক করে থানায় নিয়ে আসেন।এর পর শুরু হয় দেন দরবার। এক পর্যায়ে ২৭ সেপ্টেম্বও রাতে এই চার জনের কাছ থেকে ৫৫হাজার টাকা নিয়ে তাদেরকে থানা থেকে ছেড়ে দেন এসআই সাহিদুল আলম।আর এই বাদাম বিকেবাকে বলা হয় তার মেয়ে নষ্টা। এ কারনে পুলিশ অভিযুক্তদেও বিরুদ্ধে আইনী ব্যবস্থা নিতে পারবে না।পুলিশের কথা কাঁদতে কাঁদতে মেয়েকে সাথে নিয়ে থানা ছেড়ে যান ওই বাদাম বিক্রেতা।
গতকাল এ ব্যাপারে এসআই সাহিদুলকে কয়েক দফা ফোন করা হওে তিনি ফোন রিসিভ না করায় কোন বক্তব্য পাওয়া যায়নি। এএসআই সোহেলের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি সাহিদুল স্যারের সাথে ছিলাম মাত্র। ছেড়ে দেবার বিষয়ে আমার কিছু জানা নেই। সাহিদুল স্যারই বলতে পারবেন। পরে অতিরিক্ত পুলিশ( ক সার্কেল) সুপার নাইমুল হকের সাথে মোবাইলে যোগাযোগের চেষ্টা করা হলেও তিনিও ফোন রিসিভ করেনি। জেলা পুলিশের মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি আনসার আলীর মোবাইলে বক্তব্য নেবার চেষ্টা করা হয়। তিনিও ফোন রিসিভ না করায় কোন বক্তব্য পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here