মানবতার সেবায় যারা নিজেকে বিলিয়ে দিতে পারে তারাই সমাজ সেবক : একরাম-উদ-দ্দৌলা

0
342

নিজস্ব প্রতিবেদক : মানবতার সেবায় যারা নিজেকে বিলিয়ে দিতে পারে তারাই সমাজ সেবক। যারা সমাজে নানামুখি কমকান্ডের জন্য অবদান রাখছে তারা হয়তো একদিন থাকবে না কিন্তু মানুষ তাদের যুগ যুগ স্মরণ করবে। পরিবার ও সমাজ উন্নয়ন সংস্থা এই সমাজে মানুষের জীবন বাঁচাতে রক্তদান, আত মানবতার সেবায় , শিক্ষা বিস্তারে কাজ করছে সেচ্ছায় তাদের এই অবদান মানুষ স্মরণে রাখবে।
শুক্রবার দুপুরে সি সি টি এস মিলনায়তনে সংগঠনটির দ্বিতীয় প্রতিষ্ঠাবাষিকীতে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি দৈনিক কল্যাণ সম্পাদক একরাম-উদ-দ্দৌলা উপোরক্ত কথা বলেন।
সংগঠনের সভাপতি দেব বিশ্বাসের এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রেসক্লাব যশোরের সাবেক সাধারন সম্পাদক এস, এম, তৌহিদুর রহমান, লেখক ও গবেষক বেনজিন খান সমাজ সেবিকা জাহানারা হাসান কোহিনুর। এছাড়া বক্তব্য রাখেন সংগঠনের নেতৃবৃন্দ।
প্রধান অতিথি আরো বলেন, এই সমাজে প্রত্যেক মানুষের সমাজ বিনিমানে একটা কমিটমেণ্ট
থাকা উচিত। তার দায়িত্ববোধ থেকে যদি সে কাজ করে তবে সমাজ এগিয়ে যাবে। তিনি বলেন,
আজ যুবসমাজ নেশাগ্রস্থ হয়ে পড়ছে সেখানে এই বিশাল উপস্থিতি প্রমান করে না নেশা নয় সমাজ উন্নয়নে নিজেদের অবদান রাখতে হবে। তিনি তাদের করমকান্ডেকে আরো গতিশীল করতে কিছু পরামশ দেন।
অনুষ্ঠানে সেরা শাখা ও কমীদের মাঝে কাজের স্বীকৃতিস্বরূপ ক্রেষ্ট বিতরন করা হয়। শেষে বৃহত আকাররের কেক কাটার মধ্য দিয়ে প্রথম পবের অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।
সনাধায় মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here