মুক্তিযুদ্ধের সংগঠক ডাক্তার কাজী রবিউল হকের স্মরণ নাগরিক শোকসভা অনুষ্ঠিত

0
470

নিজস্ব প্রতিবেদক : যশোরে মুক্তিযুদ্ধের সংগঠক রাজনৈতিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব ডাক্তার কাজী রবিউল হকের স্মরণ নাগরিক শোকসভা হয়েছে। গতকাল সোমবার (১৪ জানুয়ারী) যশোর জিলা পরিষদ মিলানয়তনে ডাক্তার কাজী রবিউল হক নাগরিক শোকসভা কমিটির আয়োজনে এ শোকসভা হয়।
শোকসভা বক্তারা বলেন, কাজী রবিউল হক ছিলেন সৎ ও প্রখর জ্ঞানের অধিকারী। মুক্তিযুদ্ধে তার দূরদর্শি ভূমিকা ছিল। তিনি তার গুণের মাধ্যমে সারাদেশে যশোর মুখ উজ্জ্বল করেছেন। তার মৃত্যুতে দেশ ও জাতির অপূরণীয় ক্ষতি হয়েছে। একজন চিকিৎসক হয়েও তিনি রাজনীতি শিক্ষাদিক্ষা সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানেও অবদান রেখেছেন।
আয়োজক সংগঠনের সভাপতি মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট আব্দুস শহীদ লালের সভাপতিত্বে ও উদীচীর সভাপতি ডিএম শাহিদুজ্জামান শহিদের সঞ্চলনায় এ সময় বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাবেক প্রেসিডিয়াম মেম্বর ডাঃ নূহ-উল-আলম লেনিন, যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন, সিপিবির জেলা সাধারণ সম্পাদক এলাদত খান, ওয়ার্কার্স পার্টির জেলা সভাপতি ইকবাল কবির জাহিদ, জাসদের জেলা সাধারণ সম্পাদক অশোক কুমার বোস, মুক্তিযোদ্ধা আমিরুল ইসলাম রন্টু, সাবেক অধ্যক্ষ লিয়কত আলী, বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক হেলালুর ইসলাম, প্রধান শিক্ষক শ্রাবণী সুর, মহিলা পরিষদের হাবিবা শেফা, সাংস্কৃতিক ব্যক্তিত্ব সানোয়ার আলম দুলু ও মাহাবুবুর রহমান মজনু।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here