যশোরে বখাটেদের হাত থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে স্বামী আহত

0
278

নিজস্ব প্রতিবেদক : যশোরের অভয়নগর উপজেলার প্রেমবাগ ইউনিয়নে বখাটেদের হাত থেকে স্ত্রীকে রক্ষা করতে গিয়ে হামলায় আহত হয়েছেন স্বামী শফিকুল মোল্যা (৩০)। গুরুতর আহত অবস্থায় তাকে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাতে ধলিরগাতি গ্রামে এ ঘটনা ঘটে।
শফিকুল মোল্যার স্ত্রী তহমিনা খাতুন জানান, শুক্রবার রাতে তার স্বামী বাড়িতে না থাকায় এলাকার চার-পাঁচজন চিহ্নিত সন্ত্রাসী তার ঘরের দরজা ভেঙ্গে ঘরে প্রবেশ করে তাকে শ্লীলতাহানির চেষ্টা করে। এসময় তার স্বামী ঘটনাস্থলে উপস্থিত হয়ে সন্ত্রাসীদের বাধা দিলে সন্ত্রাসীরা তার স্বামীকে লোহার রড দিয়ে এলোপাতাড়ি মারতে মারতে ঘর থেকে বাইরে ফেলে দেয়। তা আর্তচিৎকারে এলাকাবাসী এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।
এলাকাবাসী তার স্বামীকে উদ্ধার করে অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।
হাসপাতালে ভর্তি শফিকুল মোল্যা জানান, ধলিরগাতি গ্রামের মোহর আলীর ছেলে মেহেদি হাসান, মুনতাজ মোল্যার ছেলে আকতার মোল্যা, মনা মোল্যার ছেলে হুমাই মোল্যা এবং রিয়াজ হামলার ঘটনায় জড়িত। রিয়াজ নামের যুবকটি তাকে লোহার রড দিয়ে মাথায়, হাতে ও পায়ে বেধড়ক মারপিট করে।
বিষয়টি সম্পর্কে অভয়নগর থানার ইনসপেক্টর (তদন্ত) মিলনকুমার মণ্ডল বলেন, ‘ঘটনা শুনেছি। এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।#