যশোরের কেশবপুরে এক গৃহবধুকে গুম করার অভিযোগে পিতার আদালতে মামলা

0
618

বিশেষ প্রতিনিধি : যশোর সদর উপজেলার ঝুমঝুমপুর এলাকার আকলিমা খাতুন নামে এক গৃহবধুকে তার শ^শুরবাড়ির লোকজন অপহরণ করে গুম করেছে বলে আদালতে মামলা দায়ের করা হয়েছে। অপহৃতদের পিতা ঝুমঝুমপুর এলাকার বাসিন্দা মোদাচ্ছের মল্লিক কেশবপুর জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে এ মামলা দায়ের করেন। বিজ্ঞ আদালত উপজেলা শিক্ষা অফিসারকে তদন্ত রিপোর্ট দাখিল করার নির্দেশ দিয়েছেন। অপহৃত আকলিমা খাতুন কেশবপুর উপজেলার মনোহরনগর (পাথরঘাটা) গ্রামের নজরুল ইসলামের স্ত্রী।
মামলায় অভিযুক্তরা হলেন, মনোহরনগর গ্রামের ওমর খা‘র ছেলে মাহাবুর রহমান, ওমর খা, ফজলু খা, সবুজ হোসেন, সাবিনা খাতুন, মুক্তা খাতুন, পারভীন খাতুন।
মামলায় উল্লেখ করা হয়েছে, জামাই নজরুল খা ঝুমঝুমপুরে মিলে চাকুরী করায় সে ঝুমঝুমপুর এলাকায় থাকতো। এরপর তারা বাড়িতে গেলে অভিযুক্তরা বিভিন্ন অত্যাচার করতে থাকে। গত ১৬ ডিসেম্বর বিকালে তারা আকলিমাকে ব্যাপক নির্যাতন করে। সংবাদ পেয়ে ১৭ ডিসেম্বর মনোহরনগর গ্রামে গেলে তার মেয়েকে না পেয়ে খুঁজতে থাকে। কোথায় না পেয়ে স্থানীয়দের মাধ্যমে সংবাদ নেয়ার চেষ্টা করে। কোথাও তার মেয়েকে না পেয়ে ফিরে এসে কেশবপুর থানায় অভিযোগ দিতে গেলে পুলিশ তাকে ফিরিয়ে দেয়। এ ঘটনায় মোদাচ্ছের মল্লিক আদালতে পিটিশন মামলা দায়ের করেন। তিনি ধারণা করেছেন, তার মেয়েকে অপহরণ করে খুন করে লাশ গুম করে দিয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here