যশোরের নাভারণে সড়ক দুর্ঘটনা এক স্কুলছাত্রীর পা বিচ্ছিন্ন-২ঘন্টা সড়ক অবরোধ

0
343

আরিফুজ্জামান আরিফ : যশোর-বেনাপোল মহাসড়কের নাভারণ এলাকায় জিপ গাড়ির চাপায় ইসরাত জাহান নিপা নামে এক স্কুলছাত্রীর পা বিচ্ছিন্ন হয়ে গেছে।
 নিপা বুরুজ মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী ও নাভারণ বুরুজ বাগান গ্রামের রফিকুল ইসলামের মেয়ে।

বুধবার সকাল সাড়ে ৮টার দিকে নাভারণ বুরুজ বাগান মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে প্রথমে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনার প্রতিবাদে শিক্ষার্থীরা যশোর-বেনাপোল মহাসড়ক দুই ঘণ্টা অবরোধ করে। এতে ওই সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এ সময় সড়কের উভয় পাশে বেশ কয়েক কিলোমিটার তীব্র যানজটের সৃষ্টি হয়।
জানা গেছে, সকাল সাড়ে ৮টার দিকে স্কুল ছাত্রী  মুক্তাহুল জান্নাত ভ্যানে স্কুলে যাচ্ছিল। এ সময় পেছন থেকে পল্লী বিদ্যুতের একটি পিকআপ ওই ভ্যানে ধাক্কা দেয়। এ সময় নিপা রাস্তায় ছিটকে পড়লে জিপটি তাকে চাপা দিয়ে চলে যায়। এতে তার এক পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। স্হানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হওয়ায় তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
ঘটনাস্থলে শার্শা উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল, উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, শার্শা থানা পুলিশ পরিদর্শন করেছে।
শার্শা উপজেলা নির্বাহী অফিসার পুলক কুমার মন্ডল বলেন, ঘটনাটি খুব দুঃখ জনক। 
নাভারন পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোকারম হোসেন বলেন, বেপরোয়া ভাবে যে ভাবে চালক গাড়ি চালিয়ে এ দুর্ঘটনা ঘটিয়েছে তার জন্য আমরা এ ঘটনার বিচার চাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here