যশোরের পল্লীতে গতিরোধ করে কুরবানীর গরু কেনা টাকা ছিনতাইয়ের অভিযোগ

0
394

বিশেষ প্রতিনিধি: সদর উপজেলার বহলনগর আইড়ো খালের কাছে দু’ যুবককে মারপিট করে নগদ টাকা ছিনিয়ে জখম করার অভিযোগে ১৪ সন্ত্রাসীর বিরুদ্ধে কোতয়ালি মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে।
যশোর সদর উপজেলার হাপানিয়া গ্রামের কওছার আলীর ছেলে কামাল হোসেন বাদি হয়ে মামলাটি দায়ের করেন। মামলার আসামীরা হচ্ছে,সদর উপজেলার বহলনগর গ্রামের মৃত মজুল হকের চেলে আবেদ আলী,মৃত বাবুলের ছেলে আজিজ,মোস্তাক,কাজল,মুরাদের ছেলে আহাদ আলী,আমির হোসেনের ছেলে হাফিজুর রহমান,শাহিদুল,জসিম,আবুল হোসেনের ছেলে শহিদুল ইসলাম,আবুল হোসেনের ছেলে রাজু,হাশেমের ছেলে আল আমিন,আতিয়ারের ছেলে হাসান,তোফায়ের হোসেনের ছেলে ইসলাম ও মৃত আমিন ভূঁইয়ার ছেলে তাইদুল।
কামাল হোসেন তার দায়েরকৃত এজাহারে বলেছেন,তার ভাই রবিউল ইসলাম ব্যবসার করে। গত ২৩ আগষ্ট বিকালে সে তার বাজাজ প্লাটিনা লাল রংয়ের মোটর সাইকেল (যশোর হ-১৫-৮৯০২) যোগে একই এলাকার জয়নাল আবেদীনকে নিয়ে বহলনগর গ্রামের ইসমাইলের বাড়িতে গরু ক্রয়ের উদ্দেশ্যে যাচ্ছিল। বিকেল সাড়ে ৫ টায় মোটর সাইকেলটি বহলনগর গ্রামের আইড়ো খাণ নামকস্থানে পৌছালে উল্লেখিত আসামীরা তাদের মোটর সাইকেল গতিরোধ করে। মারপিট করে রবিউল ইসলামের কাছে থাকা নগদ ৭৫ হাজার টাকা ও জয়নাল আবেদীনের কাছে থাকা নগদ ১লাখ টাকা কেড়ে নেয়। এ সময় মোটর সাইকেল তাদের দখলে রাখে। গুরুতর আহত অবস্থায় রবিউল ইসলাম ও জয়নাল আবেদীনকে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশ এজাহার নামীয় কাউকে গ্রেফতার করতে পারেনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here