যশোরের পল্লীতে বিয়ের প্রলোভনে এক বুদ্ধি প্রতিবন্ধীকে ধর্ষন, অত:পর অন্তসত্ত্বা !

0
330

বিশেষ প্রতিনিধি : যশোরে বিয়ের প্রলোভন দেখিয়ে ২২ বছরের বুদ্ধি প্রতিবন্ধী এক তরুণীকে দিনের পর দিন ভোগ করায় তিনি ছয় মাসের অন্তঃসত্ত্বা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত ইউনুস আলী (৫০) নামে এক ব্যক্তিকে আসামি করে কোতয়ালী থানায় মামলা দায়ের করা হয়েছে। তিনি সদর উপজেলার কচুয়া পালপাড়ার মতলেব বিশ্বাসের ছেলে। ইউনুস স্থানীয় একটি মসজিদের অনুদান সংগ্রহকারী।
ওই বু্িদ্ধ প্রতিবন্ধীর বাবা শুক্রবার রাতে কোতয়ালী থানায় দায়ের করা মামলায় উল্লেখ করেন, তার দুই স্ত্রী। প্রথম স্ত্রীর একটি মেয়ে সন্তান বুদ্ধি প্রতিবন্ধী। তার শারীরিক অবস্থার পরিবর্তন এবং গতিবিধি দেখে মেয়েটির মায়ের সন্দেহ হয়। তাকে জিজ্ঞাসা করা হলে সে ইশারায় এ ঘটনার জন্য ইউনুচ আলীর কথা জানায়।
এরপর তারা খোঁজ নিয়ে জানতে পারেন, চলতি বছরের ১ এপ্রিল থেকে ১ জুনের মধ্যে বাড়ির পাশের একটি নির্জন স্থানে নিয়ে দিনের বেলায় একাধিকবার শারীরিক সম্পর্ক করা হয়েছে মেয়েটির সাথে। বিষয়টি নিশ্চিত হওয়ার জন্য গত ১৫ নভেম্বর শহরের একটি ডায়াগনস্টিক সেন্টারে এনে মেয়েটিকে পরীক্ষা করা হয়। এখানে চিকিৎসকরা মত দেন, মেয়েটি ২৪ সপ্তাহের অন্তঃসত্ত্বা। এই ঘটনায় কোতয়ালী থানায় অভিযোগ দিলে পুলিশ তা মামলা হিসেবে রেকর্ড করে।
তরুণীর বাবা ও মা জানিয়েছেন, এ বিষয়টি নিয়ে এলাকায় একাধিকবার শালিস হয়েছে। শালিসে মেয়েটি ইশারায় ইউনুচ আলীকে দেখিয়ে দিয়েছে লোকজনের সামনে। কিন্তু বরাবরই অভিযোগ অস্বীকার করেছেন ইউনুচ আলী। ফলে এলাকার লোকজন কোনো সমাধান দিতে পারেননি। তাই বাধ্য হয়ে থানায় এ মামলা দায়ের করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here