যশোরের পল্লীর এক বাড়িতে হামলা চালিয়ে স্বর্ণের চেইন লুট ও শ্লিলতাহানীর অভিযোগে মামলা

0
348

বিশেষ প্রতিনিধি: জমি জায়গা নিয়ে বিরোধকে কেন্দ্র করে যশোরে পল্লীর এক পরিবারের উপর হামলা চালিয়ে ভাংচুর স্বর্ণের চেইন লুটসহ শ্লীলতাহানীর ঘটনায় কোতয়ালি মডেল থানায় একই পরিবারের ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
আসামীরা হচ্ছে, যশোর সদর উপজেলার কচুয়া সাতঘড়িয়া পাড়ার মৃত আবুল কাশেমের ছেলে আবুল বাশার,রুহুল আমীন,শামীম রেজা,শাহাবুদ্দিন, কাশেমের স্ত্রী সুফিয়া বেগম,আবুল বাশারের ছেলে তহমিনা,রুহুল আমীনের স্ত্রী সাদিয়া খাতুন ও শাহাবুদ্দিনের স্ত্রী জেসমিন বেগম।
সদর উপজেলার কচুয়া সাতঘড়িয়া পাড়ার গ্রামের লস্কার আলী বিশ্বাসের ছেলে আব্দুল সাত্তার কোতয়ালি মডেল থানায় দায়েরকৃত এজাহারে বলেছেন,আসামীদের সাথে তাদের জমি জায়গা নিয়ে র্দীঘ দিন যাবত বিরোধ চলে আসছে। গত মঙ্গলবার সকালে আব্দুল সাত্তার বাড়ির উদ্দেশ্যে আসার এক পর্যায় সকাল ১০ টায় আবুল বাশারের বাড়ির সামনে পৌছালে উল্লেখিত আসামীরা তার গতিরোধ করে। লোহার রড ও লাঠিসোটা নিয়ে এলোপাতাড়ীভাবে মারপিট শুরু করে। আব্দুল সাত্তারের চিৎকারে স্ত্রী নাসিমা বেগম,ছেলে রানা ইমরান,মেয়ে খুশি রক্ষ করতে এলে তাদের উপর হামলা চালিয়ে নাসিমা বেগমের গলায় থাকা ৮ আনা ওজনের স্বর্ণের চেইন ও মেয়ে খুশির গলায় থাকা ১২ আনা ওজনের স্বর্ণের চেইন ছিনিয়ে শাড়ীকাপড় ধরে টানা হেচড়ার এক পর্যায় চুলের মুঠ ধরে টানাটানি করে আহত করে। এ সময় বাড়িঘর ভাংচুর করে ২৫ হাজার টাকা ক্ষতি সাধন করে আব্দুল সাত্তার ও তার পরিবারকে হত্যার হুমকী দিয়ে চলে যায়।গুরুতর আহত অবস্থায় আব্দুল সাত্তারকে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here