যশোরের বেনাপোলে করোনা উপসর্গ নিয়ে পান ব্যবসায়ীর মৃত্যু

0
405

ষ্টাফ রিপোর্টার,বেনাপোলঃবেনাপোলে করোনাভাইরাসের উপসর্গ জ্বর-সর্দি-কাশি নিয়ে মমিনুর রহমান মমিন (৪০) নামে এক পান ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাত ৯টার দিকে যশোরের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি বেনাপোল পাটবাড়ী মাঠপাড়া এলাকার শামসুর রহমানের ছেলে।
উল্লেখ্য, গত সপ্তাহে বেনাপোল দুর্গাপুরে বকুল সাংবাদিকের ভাই হাবিবুর রহমান করোনাভাইরাসের উপসর্গ নিয়ে মারা যান। এই নিয়ে বেনাপোলে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে দুজনের মৃত্যু হলো।
স্থানীয়রা জানান, মমিন বাজারের ডাবলু মার্কেটে একটি পানের দোকান চালাতো। বেশ কয়েকদিন ধরে তিনি করোনাভাইরাসের উপসর্গ জ্বর-সর্দি-কাশিতে সংক্রমিত হয়ে ভুগছিলেন। সপ্তাহখানেক আগে করোনাভাইরাসের টেস্ট করানো হয়। কিন্তু ফলাফল আসে নেগেটিভ। দুদিন আগে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এসময় তার পরিবারের লোকজন তাকে জরুরি ভিত্তিতে যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের সামনে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করেন। গতকাল রাতে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
বিষয়টি নিয়ে শার্শা উপজেলা কর্মকর্তা পুলক কুমার মন্ডলের কাছে জানতে চাইলে তিনি বলেন, কয়েকদিন ধরে তিনি জ্বর-সর্দি-কাশিতে ভুগছিলেন। তার পরিবার তার করোনাভাইরাস টেস্টের জন্য স্যাম্পল পাঠিয়েছিলেন কিন্তু সেটার ফলাফল এখন আসেনি। ফলাফল আসলে জানা যাবে তিনি করোনাভাইরাস আক্রান্ত ছিলেন কিনা।