যশোরের মণিরামপুর উপজেলায় গহবধূর রহস্যজনক আত্মহত্যা

0
238

বিশেষ প্রতিনিধি : যশোর মণিরামপুর উপজেলা এলাকায় তানজিলা খাতুন (২৫) নামে এক জননীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বেলা ১১টারয় ওই উপজেলার পাড়ালা গ্রামে এ ঘটনা ঘটে। তানজিলা ওই গ্রামের আতাউর রহমান সোহেলের স্ত্রী।
তানজিলার শশুর রেজাউল গাজী সাংবাদিক ও পুলিশকে জানান, সে কেশবপুর উপজেলার সাতবাড়ীয়া গ্রামের মৃত আবুল কাশেম সরদারের মেয়ে। প্রায় ১০ বছর আগে তার বিয়ে হয়। দীর্ঘদিন ধরে সে অসুস্থ। একমাস আগে কেশবপুর হাসপাতালে ভর্তি থেকে চিকিৎসা নিয়ে বাড়ি ফেরে তানজিলা। বুধবার সকালে বাড়িতে কেউ না থাকার সুযোগে ঘরের বারান্দায় চালার সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দেয়৷ বেলা ১১টায় সোহেল কাজ থেকে ফিরে তানজিলাকে ঝুলতে দেখে দ্রুত উদ্ধার করে মণিরামপুর উপজেলা স্বাস্থ কম্পেলেক্সে আনে। এরপর দুপুর ১২টায় বধু তানজিলার মৃত্যু হয় ।
প্রতিবেশীরা জানান, ওদের স্বামী-স্ত্রীর মধ্যে খুব ভাল সম্পর্ক ছিল। স্ত্রী অসুস্থ থাকায় সোহেল নিজেই মাঠের কাজের সাথে বাড়ির রান্নাবান্নার কাজ করতেন। মঙ্গলবার ভোররাতে ঘুম থেকে উঠে সোহেল রান্নার কাজ সারেন। এরপর স্ত্রীকে সাথে নিয়ে খাবার খেয়ে মাঠে কাজে যান। স্ত্রী বেঁচে থাকতে স্বামী এত কষ্ট করবে, সেটা মনে হয় সইতে পারেনি তানজিলা। সেই কষ্টে হয়ত সে গলায় ফাঁস দিয়েছে।
মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক জেসমিন সুমাইয়া বলেন,হাসপাতালে আনার আগেই তানজিলার মৃত্যু হয়েছে। মণিরামপুর থানার উপ-পরিদর্শক(এসআই)জহির রায়হান বলেন, শারিরীক অসুস্থতার জন্য তানজিলা আত্মহত্যা করেছে বলে স্বজনরা দাবি করছেন। বিকালে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে । ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here