যশোরের মুরালি গেটে ট্রেন ও ট্রাকের সংঘর্ষ ,খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ বন্ধ, নিহত ১

0
343

নিজস্ব প্রতিবেদক :যশোর শহরতলী মুড়লী রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় ট্রাকের চালক নিহত ও হেলপার গুরুতর আহত হয়েছেন। আঘাতে ট্রাকটি ছিটকে পড়ে দুমড়ে মুচড়ে গেছে। শনিবার রাত সাড়ে ৭টার দিকে দুর্ঘটনাটি ঘটে। নিহতের নাম আকবার আলী (৩৫)। তিনি চাপাইনবাবগঞ্জের সিয়ালী গ্রামের মৃত সাজ্জাদ আলীর ছেলে। দুর্ঘটনায় তার শরীর ছিন্নবিচ্ছিন্ন হয়ে গেছে। আহত হেলপার (২৮) অচেতন অবস্থায় যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।
জিআরপি যশোর ফাঁড়ির ইনচার্জ এস আই তরিকুল ইসলাম জানান, নওয়াপাড়া থেকে ছেড়ে আসা কয়লাবোঝাই ট্রাকটি (ঢাকা মেট্রো-ট- ১৬৭৩৭৩) রেললাইনের ওপর আসতেই কপোতাক্ষ এক্সপ্রেসের খুলনাগামী একটি ট্রেন তাকে ধাক্কা দেয়। আঘাতে ট্রাক সড়ক থেকে পাশের খাদে ছিটকে পড়ে। ঘটনাস্থলে ট্রাকের চালক আকবার আলী মারা যান। আর আহত হেলপারকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। তার বাড়ি চাপাইনবাবগঞ্জ শোনা গেলে বিস্তারিত পরিচয় এখনো জানা যায়নি।
তিনি জানান, ট্রাক চালকের অসচেতনতার কারণে এই দুর্ঘটনাটি ঘটেছে।
হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক অমিয় দাস জানান, আহত যুবককে অচেতন অবস্থায় হাসপাতালে আনা হয়। তার মাথা ও দুটি পায়ে প্রচন্ড আঘাতের চিহ্ন রয়েছে। আশঙ্কাজনক অবস্থায় ভর্তি করে সার্জারী ওয়ার্ডে পাঠানো হয়েছে।