যশোরের শার্শার শালকোনার বিজিবি সদস্যরা ১০ পিস সোনার বারসহ এক পাচারকারীক আটক

0
368

আশানুর রহমান আশা বেনাপোল : যশোরের শার্শা উপজেলার শালকোনা ক্যাম্পের বিজিবি সদস্যরা অভিযান চালিয়ে ১ কেজি ১৬৩ গ্রাম ওজনের ১০ পিস সোনার বারসহ এক পাচারকারীকে আটক করেছে।
বৃহস্পতিবার সকাল সাড়ে দশটার সময় যশোর কতোয়ালী থানার খড়কী গ্রামের মমিনুল ইসলামের ছেলে হাসান আলী (৩০) কে সোনা সহ আটক করেছে বিজিবি।
বিজিবি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি স্বর্ন পাচারকারীরা বিপুল পরিমান সোনার একটি চালান নিয়ে সীমান্ত পার হয়ে ভারতে যাবে।এ ধরনের সংবাদের ভিত্তিতে বিজিবি সদস্য মহিবুর রহমান এর নেতৃত্বে একটি অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযানে টহল দল মেইন পিলার ২৯ এর নিকটবর্তী স্থানে গোপন অবস্থান নিলে স্বর্ণ চোরাকারবারী বিজিবির উপস্থিতি টের পেয়ে বাংলাদেশের অভ্যন্তরে পালিয়ে যাওয়ার চেষ্ঠা করে। টহল দল তাকে ঘটনাস্থলে আটক করতে না পারলেও ধাওয়া করে এবং পরবর্তীতে যশোরের ৯ নং আরবপুর ইউনিয়নের পতেঙ্গালী কবিরাজ পাড়ার পাকা রাস্তার উপর থেকে ১০ টি স্বর্ণের বারসহ (১.১৬৩ কেজি) ১ জন স্বর্ন পাচারকারীকে আটক করে।
৪৯ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল আরিফুল হক, হাসান আলী নামে একজন স্বর্ন পাচারকারী আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, উদ্ধারকৃত সোনাসহ আটককৃতকে শার্শা থানায় সোপর্দ করা হয়েছে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here